বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম ::
সোনালু, কৃষ্ণচূড়া ও জারুল ফুল প্রকৃতিকে সাজিয়েছে ভিন্ন সাজে প্রচন্ড গরমে বরিশালের তৈরী হাত পাখা দেশব্যাপি মানুষের শরীর শীতল করছে, ভাল নেই পাখা কারিগররা সুটিয়াকাঠী ইউনিয়নের গণ মানুষের ঢল নেমেছে আনারস প্রতীকের পক্ষে মেধাবী শিক্ষার্থীর পাশে দাঁড়ালো দুর্গাপুর উপজেলা প্রশাসন জলঢাকায় নির্ধারিত সময়ের আগেই স্কুল বন্ধ করার অভিযোগ কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবির ঋণ বিতরণ সৎ ও নিষ্ঠাবান উপজেলা চেয়ারম্যান রেজবী-উল-কবির নকলায় জাতীয় পুষ্টি সপ্তাহ ফটিকছড়িতে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় বশর নামে এক সিএনজি ড্রাইভারকে মারধর! দুর্গাপুরে বিশ্বমা দিবস উপলক্ষে গাছের চারা বিতরণ

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি ও অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড (এয়ার অ্যাস্ট্রা) এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি ও অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড (এয়ার অ্যাস্ট্রা) এর মধ্যে ০৬ ফেব্রুয়ারি ২০২৪ইং তারিখে ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ে দ্বিপাক্ষিক এক চুক্তি স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এর উপস্থিতিতে ব্যাংকের এসএভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ রিয়াদ হোসেন এবং অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড (এয়ার অ্যাস্ট্রা) এর সিএফও জনাব মোঃ শফিউল আজগর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স^াক্ষর করেন।

উক্ত চুক্তির আওতায় শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডারগণ এয়ার অ্যাস্ট্রা-এ ভ্রমণকালে টিকেট ক্রয়ের ক্ষেত্রে ১০% ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও ক্রেডিট কার্ড হোল্ডারগণ ৩ ও ৬ মাস এর কিস্তিতে ০% হারে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুুদ্দোহা এবং এয়ার অ্যাস্ট্রা এর হেড অব মার্কেটিং এন্ড সেলস জনাব মোহাম্মদ মোজাম্মেল হক ভূঁইয়া-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com