শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক সাঈদ খানকে গ্রেফতার:বিএফইউজে ও ডিইউজে’র তীব্র নিন্দা ও প্রতিবাদ আহতরা যেই দলেরই হোক চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী ঢালাওভাবে মামলা-গ্রেপ্তার বন্ধ ও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি সুজনের নিরীহ মানুষ হত্যাকারী রাষ্ট্রীয় সম্পদ ও স্থাপনার নিরাপত্তা  দিতে ব্যর্থ সরকারের ক্ষমতায় থাকার কোন  অধিকার নেই: মির্জা ফখরুল ছাত্র-জনতার খুনের দায়ে সরকারকে পদত্যাগ করতে হবে: বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ জনরোষ থেকে বাঁচাতে সরকার জামায়াতে ইসলামী, ছাত্রশিবির ও বিরোধীদলের ওপর দোষ চাপানোর অপচেষ্টা চালাচ্ছে: মাওলানা এটিএম মা’ছুম কোটা আন্দোলনকারীদের ওপর হামলায় যুক্তরাষ্ট্র নিন্দা:ম্যাথিউ মিলার পবিত্র আশুরার মর্মবাণী অন্তরে ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় কাজ করার জন্য প্রধানমন্ত্রীর আহবান ব্লাকবেঙ্গল জাতের ছাগল মেহেরপুরের দরিদ্র জনগোষ্ঠীর আয়ের অন্যতম উৎস দিনাজপুর হাবিপ্রবিতে সাপ নিয়ে গবেষণায় সফল শিক্ষার্থী কামরুন নাহার কনা

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি ও অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড (এয়ার অ্যাস্ট্রা) এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি ও অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড (এয়ার অ্যাস্ট্রা) এর মধ্যে ০৬ ফেব্রুয়ারি ২০২৪ইং তারিখে ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ে দ্বিপাক্ষিক এক চুক্তি স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এর উপস্থিতিতে ব্যাংকের এসএভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ রিয়াদ হোসেন এবং অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড (এয়ার অ্যাস্ট্রা) এর সিএফও জনাব মোঃ শফিউল আজগর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স^াক্ষর করেন।

উক্ত চুক্তির আওতায় শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডারগণ এয়ার অ্যাস্ট্রা-এ ভ্রমণকালে টিকেট ক্রয়ের ক্ষেত্রে ১০% ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও ক্রেডিট কার্ড হোল্ডারগণ ৩ ও ৬ মাস এর কিস্তিতে ০% হারে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুুদ্দোহা এবং এয়ার অ্যাস্ট্রা এর হেড অব মার্কেটিং এন্ড সেলস জনাব মোহাম্মদ মোজাম্মেল হক ভূঁইয়া-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com