রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

ইসলামের পথে অবিচল থেকে দ্বীন প্রতিষ্ঠায় আত্মনিয়োগ করতে হবে : মুজিবুর রহমান

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৯ মার্চ, ২০২৪

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, বর্তমান সরকারের সীমাহীন জুলুম নির্যাতনের পরও আমাদেরকে ইসলামের পথে অবিচল থাকতে হবে এবং দ্বীন প্রতিষ্ঠার কাজে সবাইকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। গতকাল শুক্রবার সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী নাটোর জেলার ভার্চুয়াল রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত আমীরে জামায়াত অধ্যাপক মুজিবুর রহমান এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সকল অবস্থাতে আমাদেরকে আল্লাহর শুকরিয়া আদায় এবং রাসূল সা. যে কাজ করে গেছেন সেই কাজ করতে হবে। সর্বাবস্থায় আল্লাহর সন্তুষ্টি অর্জন এবং রাসূলের সা. আদর্শ বাস্তবায়নের জন্য কাজ করতে হবে। ইসলামের দাওয়াতি কাজ সবাইকে আন্তরিকভাবে করতে হবে। আমাদের সবাইকে শপথের আলোকে জীবন বাজি রেখে দ্বীন প্রতিষ্ঠার কাজ করতে হবে।
নাটোর জেলা জামায়াতের আমির অধ্যাপক ড. মীর নুরুল ইসলামের সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি অধ্যাপক সাদেকুর রহমানের পরিচালনায় উক্ত রুকন সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য রাজশাহী অঞ্চল পরিচালক অধ্যক্ষ শাহাবুদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য রাজশাহী অঞ্চলের সহকারী পরিচালক অধ্যাপক রফিকুল ইসলাম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলাম, নাটোর জেলা নায়বে আমীর অধ্যাপক ইউনুছ আলী এবং জেলা নায়েবে আমির অধ্যক্ষ মো: দেলোয়ার হোসেন খান। সম্মেলনে কোরআনের দারস পেশ করেন মাওলানা আব্দুস শহীদ নাসিম। বিশেষ অতিথির বক্তব্যে মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, ৫৬ হাজার বর্গমাইলের এক নিয়ামতের নাম বাংলাদেশ জামায়াতে ইসলামী। জামায়াতে ইসলামী এদেশে ইসলাম প্রতিষ্ঠার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আমরা যারা জামায়াতে ইসলামীর রুকনিয়াতের শপথ নিয়েছি তাদেরকে আমাদের এ প্রিয় মাতৃভূমিতে দ্বীন প্রতিষ্ঠার কাজে জোর প্রচেষ্টা চালাতে হবে। আমরা আল্লাহর কাছে যে প্রতিশ্রুতি করেছি সে প্রতিশ্রুতি অনুযায়ী দ্বীন প্রতিষ্ঠার কাজে ভূমিকা রাখতে হবে। সকল ভয়-ভীতির উর্ধ্বে উঠে ইসলাম প্রতিষ্ঠার কাজে আমাদের আত্মনিয়োগ করতে হবে। তিনি আরো বলেন, বর্তমানে বাতিল শক্তিরা সমস্ত শক্তি দিয়ে ইসলামকে উৎখাত করতে ব্যস্ত। আমাদেরকে ইসলামের পক্ষে আরো আন্তরিক ও খুলুসিয়াতের সহীত দ্বীন প্রতিষ্ঠার কাজে আত্মনিযয়োগ করতে হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com