বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম ::
কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কম খরচে লাভ বেশি হওয়ায় বাদাম চাষে আশার আলো দেখছেন কৃষকরা কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সারেংকাঠী ও গুয়ারেখা ইউনিয়নে ঢল নেমেছে স্বচ্ছ মনের প্রার্থী আলহাজ্ব আঃ হকের পক্ষে শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র খোকনের দায়িত্ব গ্রহণ অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ উপজেলার পর এবার সিলেট বিভাগেরও শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান কালীগঞ্জের আল-জাছির হলেন দেশ সেরা কালিয়ায় মক্কীনগর কবরস্থানের উদ্বোধন ও দোয়া মাহফিল ঈশ্বরগঞ্জে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় প্রার্থীরা আরমান হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

আওয়ামী লীগের সময় মানুষ স্বস্তিতে রোজা পালন করতে পারে না: মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় সোমবার, ১১ মার্চ, ২০২৪

আওয়ামী লীগের সময় মানুষ স্বস্তিতে রোজা পালন করতে পারে না মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, এবারের রমজান স্বস্তিদায়ক হবে না। গতকাল সোমবার দুপুরে রাজধানীর শাহজাহানপুরে মির্জা আব্বাসের নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। মির্জা আব্বাস বলেন, ভোটাধিকার গণতান্ত্রিক মৌলিক অধিকার ফিরিয়ে দিতে ১৭ বছর ধরে বিএনপি আন্দোলন করছে। ক্ষমতায় যাওয়ার জন্য নয়, মানুষের অধিকার ফিরিয়ে দিতে আন্দোলন করছে বিএনপি। তিনি বলেন, সরকার ভয়ে আছে, আতঙ্ক আছে ডামি নির্বাচন করেছে। তারা দাপ্তরিক যে কাজ করছে তা অবৈধ।
মির্জা আব্বাস বলেন, সরকার সমর্থিত কিছু পত্রিকা গত শনিবার বক্তব্যের খ-িত অংশ তুলে ধরেছে। আওয়ামী লীগ জনগণের কোনো দাবি না মানায় বিএনপি নির্বাচনে যায়নি বক্তব্যটা ছিল এমন। সাত জানুয়ারির নির্বাচনে মানুষ ভোট দিতে যায়নি। আগে থেকে বিএনপিকে নির্বাচনের বাইরে রাখার চেষ্টা করেছে। তিনি বলেন, দেশ বিপদের মধ্যে আছে। সরকার বলছে দেশ স্বর্গরাজ্যে পরিণত হয়েছে বাস্তবে তা নয়। এদেশের জনগণ যেন ভোট দিতে না পারে আগে থেকেই সরকার প্রক্রিয়া শুরু করেছে। জনগণ আওয়ামী লীগ সরকারকে প্রত্যাখ্যান করেছে। জাতি বন্দি অবস্থা দিন কাটাচ্ছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com