রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

গার্ডিয়ান পাবলিকেশনের প্রকাশক নূর মোহাম্মদ গ্রেপ্তার

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বগুড়ার দুপঁচাচিয়া উপজেলার গুনাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গার্ডিয়ান পাবলিকেশনের প্রকাশক নূর মোহাম্মদ আবু তাহেরকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে নূর মোহাম্মদের ব্যবসায়ীক প্রতিষ্ঠান দুপচাঁচিয়া ইসলামীয়া হসপিটাল এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে বাসায় ফেরার পথে তাকে প্রথমে দুপচাঁচিয়া পুলিশ আটক করে। ওই সময় পুলিশ তার সাথে থাকা আরও দুইজনকে গ্রেপ্তার করেছে। তারা হলেন নূর মোহাম্মদের গাড়ি চালাক আব্দুর রাহিম (১৯) এবং সহযোগী রমজান আলী (৩৬)।
গতকাল বৃহস্পতিবার দুপুরে বগুড়া ডিবির ইনচার্জ মোস্তাফিজ হাসান তাদের তিনজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চত করলেও ঠিক কী করণে গ্রেপ্তার করা হয়েছে জানতে চাইলে বলেন, এখন কিছু বলতে পারবো না। ঊর্ধ্বতনদের নিয়ে সিদ্ধান্ত হবে তারপর আমাকে বলার অনুমতি দিলে জানাবো। মামলা দেয়া হয়েছে কিনা এ বিষয়েও তিনি তখন কিছু বলতে রাজি হননি।
নূর মোহাম্মদের স্ত্রী মোহতাদিয়া শামীমা মানবজমিনকে বলেন, আমি সর্বশেষ সাড়ে ১০টায় তাকে অনলাইনে পেয়েছি। তারপর থেকে নেটওয়ার্কসহ মোবাইলের সব কিছুই বন্ধ হয়ে যায়। পরে জানতে পারি তাকে পুলিশ আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। সেখানে অনেক রাতে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। শামীমা আরও জানান, রাতে ককটেল বিস্ফোরণের সময় পুলিশের সাথে আব্দুর রাহিম এবং সহযোগী রমজান আলীও ছিলেন। তারপর দুপচাঁচিয়া থানায় ওই দুইজনকে গ্রেপ্তার দেখানো হলেও নূর মোহাম্মদদের কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না। বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ তাকে আটকের কথা জানায়। নূর মোহাম্মদ একজন পুস্তক প্রকাশক। গার্ডিয়ান পাবলিকেশন নামে ঢাকায় তার একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। ঢাকা থেকে তিনি গত ২৬শে মার্চ বগুড়ায় আসেন। বগুড়ায় আসার পর তিনি পরিষদ এবং স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠানে সময় দিতেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com