শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক সাঈদ খানকে গ্রেফতার:বিএফইউজে ও ডিইউজে’র তীব্র নিন্দা ও প্রতিবাদ আহতরা যেই দলেরই হোক চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী ঢালাওভাবে মামলা-গ্রেপ্তার বন্ধ ও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি সুজনের নিরীহ মানুষ হত্যাকারী রাষ্ট্রীয় সম্পদ ও স্থাপনার নিরাপত্তা  দিতে ব্যর্থ সরকারের ক্ষমতায় থাকার কোন  অধিকার নেই: মির্জা ফখরুল ছাত্র-জনতার খুনের দায়ে সরকারকে পদত্যাগ করতে হবে: বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ জনরোষ থেকে বাঁচাতে সরকার জামায়াতে ইসলামী, ছাত্রশিবির ও বিরোধীদলের ওপর দোষ চাপানোর অপচেষ্টা চালাচ্ছে: মাওলানা এটিএম মা’ছুম কোটা আন্দোলনকারীদের ওপর হামলায় যুক্তরাষ্ট্র নিন্দা:ম্যাথিউ মিলার পবিত্র আশুরার মর্মবাণী অন্তরে ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় কাজ করার জন্য প্রধানমন্ত্রীর আহবান ব্লাকবেঙ্গল জাতের ছাগল মেহেরপুরের দরিদ্র জনগোষ্ঠীর আয়ের অন্যতম উৎস দিনাজপুর হাবিপ্রবিতে সাপ নিয়ে গবেষণায় সফল শিক্ষার্থী কামরুন নাহার কনা

শীর্ষে থাকাকালেই হারিয়ে যান এ বলিউড নায়িকা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১ এপ্রিল, ২০২৪

বলিউডে নব্বইয়ের দশকে ধুমকেতুর মতো আগমন ঘটেছিল তার। একঝলকে দেখে অনেকেরই মনে হয়েছিল এ যেন মাধুরি দীক্ষিতের ফোটোকপি। অভিনেত্রী মাধুরীর সঙ্গে মুখের মিল রয়েছে তার। ক্যারিয়ারের শুরুতে একাধিক সিনেমায় অভিনয় করেই হঠাৎ হারিয়ে যান বলিউড থেকে।
তার বাবা বলিউডের খ্যাতনামা চিত্রগ্রাহক শিল্পী জগদীশ মালি। ১৯৯৮ সালে বলিউডে পা রাখেন তার মেয়ে ৷ হয়তো কেউ কেউ চিনতে পারছেন এ নায়িকাকে। তিনি হলেন অন্তরা মালি। ক্যারিয়ারের শুরুতেই বলিউডের বড় বড় অভিনেতাদের সঙ্গে অভিনয় করেন অন্তরা। যদিও সিনেমাটি বক্স অফিসে ফ্লপ হয়।‘ঢুন্ডতে রহে যাওগে’, ’ রোড’, ‘কোম্পানি’, ‘ম্যায় মাধুরী দীক্ষিত বান্না চাহাতি হুঁ’, ‘ডরনা মানা হ্যায়’র মতো একাধিক সিনেমায় অভিনয় করেন তিনি। নাচের ক্ষেত্রেও বলিউডের ‘ধক ধাক গার্ল’-এর সঙ্গে পাল্লা দিতেন এ নায়িকা। অভিষেক বচ্চন থেকে শুরু করে বিবেক ওবেরয় সবার সঙ্গেই কাজ করেছেন তিনি। কিন্তু ক্যারিয়ারের শীর্ষে এসেই হঠাৎ ইন্ডাস্ট্রি ছেড়ে দেন এ নায়িকা। ক্যারিয়ারে একাধিক সাহসী পদক্ষেপ নিয়েছিলেন অন্তরা। পরিচালক রামগোপাল বার্মার একাধিক সিনেমায় অভিনয় করে লাইমলাইটে আসেন তিনি। বলিউড ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন হঠাৎ অভিনয় ছেড়ে দেন নায়িকা। এ ইন্ডাস্ট্রির একাধিক তারকার সঙ্গে তার অভিনয়ের পরও হঠাৎ ২০০৫ সালের পর বলিউড থেকে গায়েব হয়ে যান অন্তরা।
১২ বছরের ক্যারিয়ারে কোনো সিনেমায় ছাপ রাখতে পারেননি অন্তরা। তবে অভিনয় নিয়ে এক্সপেরিমেন্ট করে তিনি সকলের মন জিতে নিয়েছিলেন। ২০০৫ সালে চলচ্চিত্র থেকে বিদায় নেওয়ার পরও ‘অ্যান্ড ওয়ান্স এগেন’ সিনেমা দিয়ে আরও কামব্যাক করেন নায়িকা। এমনকী সিনেমার জন্য মাথার চুলও কামিয়ে ফেলতে পিছুপা হননি নায়িকা তারপরও এ সিনেমা ফ্লপ হয়। এবং ইন্ডাস্ট্রি থেকে পুরোপুরি দূরে চলে যান তিনি। অন্তরা মালি ২০০৯ সালে চে কুরিয়েনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তাদের একটি মেয়ে রয়েছে। এখন কী করছেন অভিনেত্রী? মেয়ে ও স্বামীর সঙ্গে মুম্বাইয়ে থাকেন অন্তরা। আপাতত বলিউডে ফেরার কোনো পরিকল্পনা নেই মাধুরী দীক্ষিতের মতো দেখেত অন্তরার মালির।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com