বুধবার, ০১ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

গজারিয়ায় ঈদ উপহার ও নগদ অর্থ প্রদান

গজারিয়া প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় বাউশিয়া ইউনিয়নে বুধবার সকাল ১০ টায় ভোরের আলো তরুণ সংঘের ব্যানারে ইন্জিনিয়ার দিদার আলমের সার্বিক অর্থায়নে বাউশিয়া ইউনিয়নের ১শত ৫০ জন কে ঈদ উপহার হিসেবে শাড়ি কাপড় ও লুঙ্গি প্রদান করেন। ভোরের আলো তরুণ সংঘের সভাপতি ইন্জিনিয়ার দিদার আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান। গজারিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউপি সদস্য হান্নান, সাংবাদিক মুকবুল হোসেন।
সভাপতি তার বক্তব্যে বলেন, আমরা প্রতি বছর ভোরের আলো তরুণ সংঘের ব্যানারে অসহায় নি¤œ আয়ের মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেই। আমাদের এই ধরনের কাজ অব্যাহত থাকবে। ঈদ উপহার শেষে বৈদ্যেরগাঁও নূরানীয়া ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ইন্জিঃ দিদার আলম স্ব শরীলে উপস্থিত থেকে নগদ অর্থ প্রদান করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com