বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

সুনামগঞ্জে সুরমা ব্রিজে বাস-সিএনজি সংঘর্ষ, বাউল শিল্পীসহ নিহত ২

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সুনামগঞ্জের ছাতকের সুরমা ব্রিজে বাস ও সিএনজির মুখামুখি সংঘর্ষে বাউল শিল্পীসহ দু’জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো তিনজন। নিহতরা হলেন উপজেলার শিমুলতলা (মুক্তিরগাঁও) গ্রামের বাউল শিল্পী পাগল হাসান ও আহাদ আলীর ছেলে ছাত্তার মিয়া (৫২)। আহতরা হলেন একই গ্রামের সিরাজ আলীর ছেলে রুকন মিয়া (৩০), কাদির মিয়ার ছেলে লায়েস মিয়া (৩৫) ও জাহাঙ্গীর মিয়া (৩৫)।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে সুরমা ব্রিজের উত্তর পাশে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক ফায়ার স্টেশনের লিডার শাহীনুর আলম পাভেল। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, দোয়ারাবাজার অ ল হতে সুরমা ব্রিজের দক্ষিণ পাশ থেকে একটি সিএনজিতে পাঁচজন যাত্রী নিয়ে ছাতক আসছিল। সিএনজি ব্রিজ পার হলে উত্তর পাশ থেকে আসা খালি বাসের সাথে মুখামুখি সংঘর্ষ ঘটে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ছাতক ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে দু’জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এতে আহত তিনজনকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com