শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

মে মাসে ঢাকা আসছেন বিনয় কোয়াত্রা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

আগামী মে মাসের প্রথমদিকে ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রা ঢাকায় আসতে পারেন বলে জানিয়েছেন পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন। গত রোববার (২১ এপ্রিল) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এ কথা বলেন।
পররাষ্ট্র সচিব বলেন, তাদের কিছু সমস্যার কারণে আপাতত স্থগিত হয়েছে (সফর)। কিন্তু আগামী মাসের প্রথমদিকেই রিসিডিউল হওয়ার কথা রয়েছে। ভারতের পররাষ্ট্র সচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিল্লি সফরের আমন্ত্রণ জানাতে আসছেন কি না, জানতে চাইলে মাসুদ বিন মোমেন বলেন, সেটা আমি বলতে পারব না।
কোয়াত্রা ঢাকায় এলে মূল বৈঠক হবে মাসুদ বিন মোমেনের সঙ্গে। বৈঠকে কোন বিষয়গুলো আলোচনায় থাকতে পারে জানতে চাওয়া হলে পররাষ্ট্র সচিব বলেন, আমাদের লেভেলে যখন বসা হয় আমরা সব বিষয়গুলো নিয়ে আলোচনা করি। মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের দুটি দ্বিপাক্ষিক সংলাপ চলতি বছরে হওয়ার কথা। সেগুলো হবে কি না, জানতে চাইলে মাসুদ বিন মোমেন বলেন, সেটা হবে। উল্লেখ্য, ২০ এপ্রিল ঢাকায় আসার কথা ছিল ভারতের পররাষ্ট্র সচিবের। তবে অনিবার্য কারণবশত সে সফর স্থগিত হয়ে যায়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com