শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম ::
মোরেলগঞ্জে ঘূর্ণিঝড রিমালে৫শ কোটি টাকার ক্ষতি. সুপেয় পানির তীব্র সংকট ধনবাড়ীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মুশুদ্দি ইউনিয়ন চ্যাম্পিয়ন কলমাকান্দার সীমান্তে ৩০৬৪ বস্তা ভারতীয় চিনি জব্দ, যার আনুমানিক মূল্য দুই কোটি বিশ লাখ ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ঝিনাইগাতী সদর ইউপি বিজয়ী পাঁচবিবিতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন সাপাহারে আমের ওজন নিয়ে রশি টানাটানি চরম ভোগান্তিতে আমচাষিরা ভালুকায় বাস উল্টে হেল্পার নিহত, আহত ১০ চিলাহাটিতে ওয়েলফেয়ার এ্যাডভেসমেন্ট ইন বাংলাদেশ (সওয়াব) এর সহযোগিতায় কোরবানির মাংস বিতরন গুরুদাসপুরে আনুষ্ঠানিকভাবে চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ দুর্গাপুরে ফসল রক্ষায় কৃষকদের মানববন্ধন

সরকারের পতন যেকোনো সময় ঘটতে পারে: দুদু

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১৪ জুন, ২০২৪

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পতন যেকোনো সময় ঘটতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও প্রকৌশলী ইশরাক হোসেনসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে’ এক অবস্থান কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।
শামসুজ্জামান দুদু বলেন, বাংলাদেশ এখন চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। যেকোনো সময় সরকারের পতন ঘটতে পারে। এই ফ্যাসিবাদের পতন হতে পারে। এর আগে এত বড় লুণ্ঠনকারী সরকার বাংলাদেশের ইতিহাসে কখনো ক্ষমতায় আসেনি। পুলিশ বাহিনীকেও তারা বিতর্কিত করেছে!

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানাচ্ছি। তাকে মিথ্যা মামলায় তথাকথিত বিচারের নামে যে সাজা দেয়া হয়েছে তাতে বাংলাদেশের লজ্জিত হওয়ার কথা। তিনি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী ইশরাকসহ সব রাজবন্দির মুক্তিরও দাবি করেন।
দুদু বলেন, গায়ের জোরে তথাকথিত নির্বাচনের মাধ্যমে যে সরকার ক্ষমতায় বসে আছে, সেই সরকার বৈধ সরকার নয়। সেই সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে। তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। এছাড়া বাংলাদেশের যে সংকট তৈরি হয়েছে, সেই সংকটের হাত থেকে মুক্তির কোনো পথ নাই।
সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া এবং সব রাজবন্দির মুক্তি যদি না দেয়া হয় তাহলে যে আন্দোলনের মাধ্যমে আপনাদের পতন হবে, সেই পতন হবে খুবই নির্মম। সেই পতনের পরে বিশ্বের কোনো দেশে আপনারা আশ্রয় পাবেন না। সেজন্য খালেদা জিয়াসহ সব রাজবন্দিদের মুক্তি দিন এবং সংকট উত্তরণের জন্য পদত্যাগ করুন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com