রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম ::
ফুলপুরে বন্যার মারাত্মক অবনতি রায়গঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত নিয়োগ ছাড়াই দুই যুগ ধরে প্রধান শিক্ষক তিনি! দৌলতখানে জেলেদের মাঝে ভিজিএফর চাল বিতরণ তারাকান্দায় খাদ্য বান্ধব কর্মসূচির চাল নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ অর্ধ কিলোমিটার মিটার কাঁচা রাস্তার জন্য দুর্ভোগে ১০ গ্রামের মানুষ দুর্গাপূজাকে কেন্দ্র করে একটি মহল ষড়যন্ত্র করার পাঁয়তারা করছে-ওয়ারেছ আলী মামুন সরকারের কাছে রাষ্ট্র সংস্কার ও নির্বাচনের রোডম্যাপ চেয়েছি : জামায়াত আমির মধ্যপ্রাচ্য প্রবাসীদের জন্য বিমানবন্দরে হবে স্পেশাল লাউঞ্জ: আসিফ নজরুল শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে আস্থা নেই বাইডেনের

বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০২৪

যুক্তরাষ্ট্র বনাম আয়ারল্যান্ড ম্যাচ ভ-ুল হওয়ায় কপাল পুড়ল পাকিস্তানের। বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়াতে পারেনি। ৩ ঘণ্টা অপেক্ষা করে শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করলেন আম্পায়াররা। এই মুহূর্তে ৩ ম্যাচে ২ পয়েন্ট রয়েছে বাবর আজমদের খাতায়। বাবররা আমেরিকা ও ভারতের কাছে হেরে যান। পরে কানাডাকে পরাজিত করে পয়েন্টের খাতা খোলে পাকিস্তান। বর্তমান পরিস্থিতিতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচ জিতলেও পাকিস্তানের পক্ষে ৪ পয়েন্টের বেশি সংগ্রহ করা সম্ভব হবে না। সুতরাং, এবারের মতো টি-২০ বিশ্বকাপের গ্রুপ লিগ থেকেই বিদায় নিশ্চিত হয়ে যায় পাকিস্তানের। এই মুহূর্তে পাকিস্তানের নেট রান-রেট +০.১৯১। অপরদিকে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এসে সবাইকে চমকে দিয়ে সুপার এইট নিশ্চিত করলো যুক্তরাষ্ট্র।
যুক্তরাষ্ট্র, পাকিস্তান ও আমেরিকার বিরুদ্ধে এ-গ্রুপের প্রথম ৩টি ম্যাচ জিতে ভারত ইতোমধ্যেই চলতি টি-২০ বিশ্বকাপের সুপার এইটের টিকিট নিশ্চিত করেছে। কানাডার বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে ভারত জিতুক বা হারুক, তারা এ-গ্রুপের এক নম্বর দল হিসেবে পরের রাউন্ডে প্রবেশ করবে। ৩ ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করা টিম ইন্ডিয়ার নেট রান-রেট এই মুহূর্তে +১.১৩৭। অপরদিকে ৩ ম্যাচে ২ জয়ে যুক্তরাষ্ট্রের পয়েন্ট আগেই ৪ হয়ে গেছে। পাকিস্তানের বাকি এক ম্যাচ জিতলে তাদের পয়েন্ট হতো ৪। কিন্তু আজকের ম্যাচ বাতিল হয়ে যাওয়ার কারণে যুক্তরাষ্ট্রের পয়েন্ট হয়ে গেছে ৫।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com