বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনাম ::
ঈশ্বরগঞ্জে লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন সীতাকুন্ডে বিলীন হচ্ছে সৈকতের বনাঞ্চল বিপর্যস্ত উপকূল হুমকিতে পরিবেশ তারাকান্দায় বার্ষিক উন্নয়ন কর্মসূচি অর্থায়নে বিভিন্ন উপকরণ বিতরণ কমলগঞ্জে সংস্কারের দাবিতে রাস্তায় ধানের চারা রোপন করে প্রতিবাদ বগুড়ায় আন্তঃ জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি- বার্ষিক নির্বাচন উপলক্ষে মতির মনোনয়ন পত্র উত্তোলন দীর্ঘ সপ্তাহ পর শুরু হলো পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন কোডেক এর উদ্যোগে বাগেরহাট জেলায় শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে এক লক্ষ বৃক্ষ রোপণ কর্মসূচী কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন কুড়িগ্রামে বন্যায় ৫০ হাজার মানুষ পানিবন্দি : ব্রহ্মপুত্র ও দুধকুমার নদীর পানি বিপৎসীমার উপর বরিশাল বিশ্ববিদ্যালয়ে কোটা বাতিলের দাবিতে ৩য়দিনে ঘন্টাকালব্যাপি সড়ক অবরোধ ও বিক্ষোভ করে শিক্ষার্থীরা

তারাকান্দায় কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ১ জুলাই, ২০২৪

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায়- ২০২৩-২৪ অর্থবছরে খরিপ-২/২০২৪-২৫ মৌসুমে রোপা আমন ধানের উফশী জাতের বীজ ব্যবহারের মাধ্যমে আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্য বীজ ও সার সহায়তা প্রদান কৃষি প্রাণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। সোমবার (১ জুলাই) উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিতরণ করা হয়।
বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. ফজলুল হক। এ সময় উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওন ও উপ সহকারী কৃষি কর্মকর্তাগণ। কৃষি কর্মকর্তা অফিস সূত্রে জানা গেছে,তারাকান্দা উপজেলার-১৯৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক মাঝে বীজ ধান ও সার বিতরণ করা হচ্ছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com