রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:০২ অপরাহ্ন

সাড়া ফেলেছে রাজু চাকলাদারের নতুন গান ‌‘জলের আগুন’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

এবারের ঈদে মুক্তি পেয়েছে শিল্পী রাজু চাকলাদারের প্রথম এলবামের টাইটেল সং ‘ জলের আগুন’। গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে শিল্পীর ইউটিউব চ্যানেলে। এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে গানটি। দর্শক শ্রোতারা গানের মৌলিক কথা ও সুরের বেশ প্রশংসা করছেন। পাশাপাশি শিল্পীর ‌’আদুরে’ গায়কীও প্রশংসা পাচ্ছে।
চমৎকার কথা ও কাব্যিক ঢঙে রচিত উপমাবহুল গানটির গীতিকার ও সুরকার শিল্পী রাজু চাকলাদার নিজেই। সংগীত পরিচালনা করেছেন সজীব দাস। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন অনিক খান এবং ভিডিও সম্পাদনা করেছেন দেলোয়ার হোসেন সুমন। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন শানিজা ও অপূর্ব। ‌স্টুডিও এসএমএস এর ব্যানারে নির্মিত গানটি বিশিষ্ট শিল্পীদেরও প্রশংসা কুড়াচ্ছে। পেশাগত জীবনে জনতা ব্যাংকের প্রিন্সিপাল অফিসার রাজু দীর্ঘদিন ধরেই গানের চর্চা করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্কে পড়ার সময় গানের প্রতি ঝুঁকে পড়েন। তবে কর্মজীবনে প্রবেশের পর নিয়মিত গান করার সময় পান না। তারপরও গানের প্রতি ভালোবাসা থেকে এবং বন্ধু-পরিজনদের অনুরোধে একটি পূর্ণাঙ্গ এলবাম বের করার সিদ্ধান্ত নিয়েছেন।
তিনি বলেন, একান্ত ভালো লাগা থেকে গান করি, কিছু পাওয়ার জন্য নয়। জলের আগুন আমাদের অনেক পরিশ্রমের একটি গান। চেয়েছি ভিন্ন ধারার একটা গান দর্শকশ্রোতাকে উপহার দিতে। কতটা পেরেছি জানি না। আশা করি তরুণ-তরুণীদের কাছে গানটি ভালো লাগবে।এলবামের বাকি গানগুলোও মিউজিক ভিডিওসহ একে একে প্রকাশ করা হবে বলে জানান রাজু।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com