বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই সংস্কারে সরকারকে সহযোগিতা করা হবে যেন ১৮ মাসের মধ্যে নির্বাচন হতে পারে: সেনাপ্রধান দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাথে বিএনপির বৈঠক টাকা ছাপালে সাময়িক স্বস্তি মিলবে, সমস্যার সমাধান হবে না: গভর্নর নতুন নারী প্রধানমন্ত্রী পেল শ্রীলঙ্কা চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান চলাকালে সন্ত্রাসী হামলায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন নিহত মানিকগঞ্জে প্রতিবন্ধিতা বিষয়ক সভা নকলার নবাগত ওসিকে জামায়াতের ফুলেল শুভেচ্ছা পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ শ্রীমঙ্গলে মিটার টেম্পারিং করে গ্যাস চুরির দায়ে মেরিগোল্ড সিএনজি পাম্প থেকে সংযোগ বিচ্ছিন্ন

সকল প্রকার খুনখারাপি বিশ্লেষণ করবে সরকার : নবনিযুক্ত অ্যাটর্নি জেনারেল

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১০ আগস্ট, ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সকল প্রকার খুনখারাপির বিশ্লেষণ করবে সরকার। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় ঝিনাইদহের শৈলকুপার বারইপাড়া নিজ গ্রামে বাবার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এ কথা বলেন, নবনিযুক্ত অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আসাদুজ্জামান।
তিনি বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন বাংলাদেশে দ্বিতীয় মুক্তিযুদ্ধে পরিণত হয়েছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন শুরু হয়েছিল সমাজের বৈষম্য দুর করা, বাংলাদেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনা জন্য, বিচার ব্যবস্থায় ন্যায় বিচার ফিরিয়ে আনার জন্য, মিডিয়ার স্বাধীনভাবে মত প্রকাশের জন্য, প্রতিটা নাগরিকের অধিকার প্রতিষ্ঠার জন্য। যে সংগ্রামে রাজপথের লড়াইয়ে আবু সাইদ, মুগ্ধ, ফারজানসহ অগণিত নিরীহ প্রাণ যাদের বুকের রক্তে রাজপথ রঞ্জিত করে এ স্বাধীনতা আমাদের দিয়েছে সে স্বাধীনতা অর্জনের পরে ক্ষয়ক্ষতির পরিমাণ সরকার নিরুপণ করবে। সকল প্রকার খুনখারাপির বিশ্লেষন করবে সরকার, সেটা ছাত্র-জনতা হোক আর পুলিশ হোক। সকল প্রকার খুনখারাপি কিভাবে হয়েছে তার যথাযথ বিশ্লেষণ সরকার করবে। উচ্চ আদালতের বিচার কাজ বন্ধ নিয়ে তিনি বলেন, এ ব্যপারে সরকার দ্রুত ব্যবস্থা নিবেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com