শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

বিএফইউজে’র নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র (রেজি: ১৯৮৭) নবনির্বাচিত কমিটির কর্মকর্তারা দায়িত্বভার গ্রহণ করেছেন। গত মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে বিএফইউজে কার্যালয়ে নতুন কমিটি ও বিদায়ী কমিটির এক যৌথ সভায় এ দায়িত্ব হস্তান্তর করা হয়। বিদায়ী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নূরুল আমিন রোকনের সভাপতিত্বে এ সভায় অবিলম্বে সংগ্রাম সম্পাদক আবুল আসাদ, বিএফইউজে’র বিদায়ী সভাপতি রুহুল আমিন গাজী ও ফটো সাংবাদিক কাজলসহ কারাবন্দী সাংবাদিকদের মুক্তির দাবি করা হয়। এ ছাড়া সাগর-রুনীসহ সাংবাদিক হত্যার বিচার, বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিক নির্যাতন, ছাঁটাই ও বকেয়া আদায়ের বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য জোর দাবি জানানো হয়।

নবনির্বাচিত সভাপতি এম. আবদুল্লাহ বিএফইউজে’র দ্বিবার্ষিক কাউন্সিল ও নির্বাচন সফলভাবে সম্পন্ন করতে সহযোগিতার জন্য কাউন্সিলরসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি বিএফইউজে’র মান-মর্যাদা রক্ষায় সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
নবনির্বাচিত মহাসচিব নুরুল আমিন রোাকন নির্বাচন কেন্দ্রিক ভেদাভেদ ভুলে সকলকে সাংবাদিক সমাজের কল্যাণে কাজ করার আহবান জানান।
বিএফইউজে’র এ যৌথ সভায় বক্তব্য রাখেন নবনির্বাচিত কমিটির সহসভাপতি রাশিদুল ইসলাম ও ওবায়দুর রহমান শাহীন, সহকারী মহাসচিব শফিউল আলম দোলন, প্রচার সম্পাদক মাহমুদ হাসান, নির্বাহী কমিটির সদস্য জিয়াউর রহমান মধু, একেএম মহসীন ও জাকির হোসেন এবং বিদায়ী কমিটির সহ-সভাপতি শামসুদ্দিন হারুন, সহকারী মহাসচিব আহমদ মতিউর রহমান, প্রচার সম্পাদক আসাদুজ্জামান আসাদ, নির্বাহী সদস্য শাহ আলম শফি, কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রমিজ খান, সাংবাদিক ইউনিয়ন দিনাজপুরের সাধারণ সম্পাদক আতিউর রহমান প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com