বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
ঈদের ছুটিতে কমলগঞ্জের বিনোদন কেন্দ্রগুলো থেকে মিলেছে মোটা অঙ্কের রাজস্ব ইউকে-বিসিসিআই প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়ার এমবিই খেতাব গ্রহণ ভৈরব ব্রহ্মপুত্র নদে অষ্টমী স্নান উৎসব শিশু ও নারী নির্যাতন প্রতিরোধে শিশুদের সচেতনতামূলক পথ নাটক টুঙ্গিপাড়া ভোট যুদ্ধ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক ও যুব লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে জামালপুরে বীর মুক্তিযোদ্ধার বসতভিটা বেদখলের অভিযোগ বরিশালের ২ উপজেলায় চেয়ারম্যান পদে লড়তে চান ১২ প্রার্থী কালীগঞ্জ উপজেলায় ১২ জনের মনোনয়নপত্র দাখিল শেরপুরে অনৈতিক ও অসাংগঠনিক কার্যকলাপের বিরুদ্ধে চালক শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন হোসেনপুরে অষ্টমী স্নানোৎসবে লক্ষাধিক পুণ্যার্থীর ঢল

ফের বিপাকে সাকিব!

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

ক্রিকেট থেকে নির্বাসন শেষে দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুরু করেছেন অনুশীলন-প্রস্তুতি। কিন্তু বাইশ গজে প্রত্যাবর্তনের আগেই বিতর্কের কেন্দ্রবিন্ধুতে সাকিব। বঙ্গবন্ধু টি-২০ কাপ দিয়ে গতকাল ২৪ নভেম্বর মাঠে ফিরছেন বাংলাদেশের এই টাইগারা। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মতে, দিনটি সাকিবের জন্য তো বটেই, দেশের ক্রিকেটের জন্যও একটি গুরুত্বপূর্ণ দিন। কিন্তু বিতর্ক যেন পিছু ছাড়ছে না বিশ্বসেরা অলরাউন্ডারের। নির্বাসন শেষে দেশে ফিরে সাকিব প্রথম বিতর্কে জড়ান কোয়ারেন্টাইন আইন না মেনে গুলশানে একটি সুপারশপ উদ্ভোধন করে। এরপর এক ভক্তের মোবাইল ফোন ছুঁড়ে ফেলে দিয়ে পড়েন সমালোচনার মুখে।

এইতো কিছুদিন আগে কলকাতায় কালীপূজোর উদ্বোধনে এসে বিতর্কে জড়িয়েছিলেন সাকিব। শেষ পর্যন্ত ক্ষমা চাইতেও হয় তাকে। এর জন্য সোশাল মিডিয়ায় খুনের হুমকিও পান বিশ্বের প্রাক্তন এই এক নম্বর অল-রাউন্ডার। এবার সোশ্যাল মিডিয়ায় স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে ছবি পোস্ট করে বিপাকে পড়েছেন সাকিব।
ছবিতে দেখা গিয়েছে, স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে আলিঙ্গন করছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। নেটিজেনদের কেউ কেউ সাকিবের এই পোস্ট ভালো চোখে দেখেননি।
একজন লিখেছেন, ‘এমন ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ্যে না-আনলেই ভালো হত। আমরা জানি যে আপনারা দুর্দান্ত কাপল’। আর একজন হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘ভাই, বোরখা ত পরাতে পারো’। অপর একজন লিখেছেন, ‘ভাই, তুমি কেমন ধরনের ধর্মের অনুসারী? পুজোয় আসার পর তোমাকে মৃত্যুর হুমকি দেওয়া হল’। একজন আবার তাকে ‘ভীতু’ বলে চিহ্নিত করেছেন। অন্যজন রসিকতার ভঙ্গিতে লিখেছেন, ‘সাকিব, ফের ক্ষমা প্রার্থনার জন্য তৈরি হও’। তবে সব বিতর্ক সরিয়ে রেখে মাঠে নামতে যাচ্ছেন সাকিব। উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে সাকিবদের প্রতিপক্ষ তামিমের ফরচুন বরিশাল। যার ফলে দেশজুড়ে সাকিব ভক্তসহ সতীর্থ খেলোয়াড়রাও মুখিয়ে আছেন সাকিবের মাঠে ফেরার আশায়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com