শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

আল জাজিরার প্রতিবেদন হলুদ সাংবাদিকতা, ‘দেশবিরোধী ষড়যন্ত্র’: স্বরাষ্ট্রমন্ত্রী

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

কাতার-ভিত্তিক আন্তর্জাতিক সংবাদ মাধ্যম আল জাজিরা বাংলাদেশ নিয়ে যে অনুসন্ধানী প্রামাণ্যচিত্র তুলে ধরেছে তা সাংবাদিকতার নীতির মধ্যে পড়ে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, এটি দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ। বুধবার দুপুরে পুলিশ প্লাজায় মুজিব কর্নার উদ্বোধন অনুষ্ঠান শেষে তিনি এ কথা জানান।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটি দেশের বিরুদ্ধে পরিকল্পিত অপপ্রচার। এমন ভিত্তিহীন সংবাদ দেশবিরোধী ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ। এ সময় মিয়ানমার ইস্যুতে তিনি বলেন, মিয়ানমারের সেনা অভ্যুত্থান দেশটির অভ্যন্তরীণ বিষয়। মিয়ানমার সীমান্ত দিয়ে আর কেউ যেন অনুপ্রবেশ করতে না পারে সেজন্য নজরদারি বাড়ানো হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী আরও জানান, করোনার কারণে মদ আমদানি বন্ধ, যে কারণে ভেজাল মদের উৎপাদন বেড়েছে। তবে, অসাধু ব্যবসায়ীদের অনেকে ইতোমধ্যে ধরা পড়েছে আর বাকিদের ধরতে ডিবি পুলিশ কাজ করছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com