বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

পিরোজপুরে নদী ভাঙন কবলিত মানুষকে খাদ্য সহায়তা প্রদান

পিরোজপুর প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

পিরোজপুরের কঁচা নদীর ভাঙন কবলিত এলাকায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। আজ বুধবার দুপুরে সদর উপজেলার কুমিরমারা ফেরিঘাটে শারিকতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আজমীর হোসেন মাঝি ব্যক্তিগত উদ্যোগে দেড় হাজার পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করেন।

এ সময় শারিরীক দূরত্ব বজায় রেখে জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি লবন এবং একটি সাবান দেওয়া হয়। করোনা ভাইরাসের প্রভাবে কঁচা নদী পাড়ে বসবাস করা হাজার হাজার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসব মানুষকে সহযোগীতা করার জন্য এ খাদ্য সহায়তা দেওয়া হয়।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com