বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম ::
নতুন প্রজন্মের সবাইকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনের ইতিহাস জানাতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ‘দাম শুনেই চলে যাচ্ছেন ক্রেতারা’ গাজীপুরে বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বাংলাদেশের সঙ্গে সম্পর্কে পরিবর্তন এনেছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের বক্তব্য দুরভিসন্ধিমূলক: ওবায়দুল কাদের ঐতিহাসিক বদর দিবসের আলোচনা সভায় মাওলানা রফিকুল ইসলাম খান বউদের ভারতীয় শাড়ি পোড়ালে বর্জনের কথা বিশ্বাস করবো ছয়টি রাজ্যের ভোটাভুটিতে ট্রাম্পের থেকে এগিয়ে বাইডেন জিয়াউর রহমানকে অসম্মান করা মানে স্বাধীনতাকে অস্বীকার করা : মির্জা ফখরুল নারীর ক্ষমতায়নে বিশ্বের প্রথম সারির দেশ বাংলাদেশ : ধর্মমন্ত্রী

প্রতিটি ষড়যন্ত্রে কিছু মানুষ প্রত্যক্ষ-পরোক্ষভাবে জড়িত: জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

পিলখানা ট্রাজেডির কথা উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, ‘প্রতিটি ষড়যন্ত্রের সঙ্গে কিছু মানুষ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকে।’
গতকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে বনানী সামরিক কবরস্থানে পিলখানায় নিহত শহীদদের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এই কথা বলেন।
জি এম কাদের বলেন, ‘সরকারের পক্ষ থেকে তদন্ত সংস্থার রিপোর্ট প্রকাশ হলে এই হত্যাকা- নিয়ে সাধারণ মানুষের সন্দেহ ও বিভ্রান্তি দূর হবে। শহীদদের আত্মীয়রাও বুঝতে পারবেন কোন প্রেক্ষিতে তাদের স্বজনরা নির্মমভাবে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।’ উচ্চ আদালতে বিচারাধীন মামলায় হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তি হবে এমন আশাবাদ প্রকাশ করেন তিনি। এসময় পিলখানা ট্রাজেডিতে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন তিনি। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী দোয়া-মুনাজাত পরিচালনা করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান, এস.এম. ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান এইচ.এম. শাহরিয়ার আসিফ, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, মো. সাইফুল ইসলাম, মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com