শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন




জয়ের খোঁজে তারুণ্যনির্ভর দল বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১




ইনজুরির কারণে ছিটকে গেছেন নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সিরিজের প্রথম থেকেই দলে নেই মুশফিকুর রহীম। দলের আরেক সিনিয়র ক্রিকেটার মোহাম্মদ মিঠুনকেও রাখা হলো না শেষ ম্যাচের একাদশে। যার ফলে লিটন দাসের নেতৃত্বে তরুণ এক দল নিয়েই খেলতে নামছে বাংলাদেশ। সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটিতে টস জিতেছেন লিটন, সিদ্ধান্ত নিয়েছেন আগে ফিল্ডিংয়ের। বৃষ্টির কারণে ম্যাচের দৈর্ঘ্য কমিয়ে আনা হয়েছে দশ ওভারে। যেখানে তিন ওভার করে পাওয়ার প্লে পাবে দুই দল।
এ ম্যাচের একাদশে তিনটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। দলে নেই আগের ম্যাচ খেলা মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও মোহাম্মদ মিঠুন। তাদের জায়গা নিয়েছেন নাজমুল হাসান শান্ত, রুবেল হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকত।
অন্যদিকে নিউজিল্যান্ড একাদশে এসেছে জোড়া পরিবর্তন। হ্যামিশ বেনেট ও ইশ সোধিকে বাইরে রেখে একাদশে নেয়া হয়েছে টড অ্যাস্টল ও লকি ফার্গুসনকে। উল্লেখ্য, উল্লেখ্য, অকল্যান্ডের ইডেন পার্কে এখনও পর্যন্ত ২৩ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে নিউজিল্যান্ড ক্রিকেট। যেখানে তারা জিতেছে ৮টি আর হেরেছে ১২টি। ফল আসেনি বাকি তিন ম্যাচে। অন্যদিকে ইডেন পার্কে এ পর্যন্ত কোনো টি-টোয়েন্টি ম্যাচ খেলেনি বাংলাদেশ।
বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম শেখ, নাজমুল হাসান শান্ত, সৌম্য সরকার, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদি হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।
নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, উইল ইয়ং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্যারেল মিচেল, টিম সাউদি, অ্যাডাম মিলনে, টড অ্যাস্টল ও লকি ফার্গুসন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com