বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

পাবনায় যুবলীগ নেতাকে হত্যার হুমকি, জিডি গ্রহণ করেনি থানা

মোবারক বিশ্বাস, পাবনা :
  • আপডেট সময় মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

পাবনা আটঘরিয়ায় যুবলীগ নেতা শাহ আলমকে হত্যার হুমকির দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে বহিস্কৃত ও আটঘরিয়া উপজেলা পরিষদের বিদ্রোহী চেয়ারম্যান তানভির ইসলাম। গত শুক্রবার সকালে মুঠো ফোনে এ হুমকির ঘটনা ঘটে। এ ব্যাপারে শাহ আলম নিজের নিরাপত্তার চেয়ে আটঘরিয়া থানায় লিখিতভাবে সাধারন ডায়েরীর আবেদন করেন। আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিখিত সাধারণ ডায়েরীটি আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত নথিভুক্ত করেননি।

শাহ আলম আটঘরিয়া পৌর যুবলীগের সাংগাঠনিক সম্পাদক ও ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক। সে আটঘরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের রোস্তমপুর গ্রামের আব্দুল বারেক প্রামানিকের ছেলে।

ভুক্তভোগি শাহ আলম জানান, গত উপজেলা নির্বাচনে আমি নৌকার পক্ষে কাজ করার পর থেকে তানভীর ইসলাম আমার উপর ক্ষিপ্ত ছিলেন। গত শনিবার শফিউল্লাহর নামে একজন ব্যাক্তি ফেসবুকে উপজেলার চেয়ারম্যান তানভীর ইসলামের বাবা আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন সাহেবের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোষ্ট দেন। সেখানে উল্লেখ করা হয় মেয়র রতন ১৯৮০সালে বনপাড়া ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। আমি সেখানে কমেন্ট করে উল্লেখ করেছিলাম আপনার মন্তব্য ভুল আছে। মুলত বনপাড়া ডিগ্রি কলেজটি ১৯৮৬সালে প্রতিষ্ঠিত হয়। এই কথা লেখার পর তিনি ষ্ট্যাটাসটি সংশোধন করে দেন।

এর প্রায় ৩০মিনিটের মধ্যে আটঘরিয়া উপজেলার চেয়ারম্যান তানভীর ইসলাম আমাকে মোবাইলে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে আমাকে মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী আখ্যা দিয়ে বলেন, তোকে যেখানেই পাবো সেখানেই মেরে ফেলব। এরপর থেকে আমি আতংকিত হয়ে পড়ি। পরবর্তিতে পরিবার ও স্থানীয়দের মতামতের ভিত্তিতে আটঘরিয়া থানায় আমার নিরাপত্তার স্বার্থে লিখিতভাবে একটি জিডি এন্টি করতে গেলে ওসি সাহেব নেই বলে সন্ধায় যেতে বলেন। এরপর আমি সন্ধায় গেলে ওসি সাহেব বলেন, জনপ্রতিনিধির নামে জিডি গ্রহন করতে গেলে উপরের নির্দেশ লাগবে। অদ্যবধি আজ মঙ্গলবার পর্যন্ত জিডি এন্ট্রি করা হয় নাই। এ ঘটনায় আমি আতংকে দিন যাপন করছি। যে কোন সময় তানভীর ইসলাম থানা পুলিশকে দিয়ে মিথ্যা মামলা বা সন্ত্রাসী দিয়ে আমাকে হত্যা করতে পারে।

জিডি এন্ট্রি করা হয়েছে কিনা আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিব মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম কাছে আজ মঙ্গলবার দুপুরে জানতে চাইলে তিনি বলেন, এ জিডির বিষয়ে সার্কেল সাহেব দেখবেন, আপনি স্যারের সাথে কথা বলেন।

ঈশ্বরদী-আটঘরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফিরোজ কবির জানান যিনি জিডি দিয়েছেন তার নামেও কয়েকটি অভিযোগ দেওয়া আছে। এ ছাড়া উপজেলা চেয়ারম্যানের কন্ঠ কিনা সেটাও আমাদের যাচাই বাছাই করতে হবে। আবার জিডি নিলে, তাদের অভিযোগ গুলোও নিতে হবে। অতএব শান্তির লক্ষ্যে যেটা করা উচিত আমি সেটাই করবো। তার কাছে আরো জানতে চাওয়া হয়, এরমধ্যে যদি জিডি প্রদানকারীর কোন ক্ষতি হয় তাহলে এর দায়ভার কে নেবে। তিনি উত্তরে জানান, এমন কোন ঘটনা সেখানে ঘটবে না।

মোবাইলে হুমকির বিষয়ে উপজেলার চেয়ারম্যান তানভীর ইসলামের কাছে জানতে চাইলে, মোবাইলে তিনি কিছু বলতে অপারগতা প্রকাশ করেন, সেইসাথে কোন কিছু জানার থাকলে সামনা সামনি সরাসরি তথ্য জানতে অনুরোধ করেন।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com