মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম ::
‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন : প্রধানমন্ত্রী কঠোর অবস্থানে ইরান, হামলার পাল্টা হামলা হবে ভয়াবহ, জবাব দেয়া হবে কয়েক সেকেন্ডে বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির ডা. জাফরুল্লাহ গণতন্ত্র প্রতিষ্ঠায় সম্মুখভাগে নেতৃত্ব দিয়েছেন: মান্না কুমিল্লায় বাঙ্গি চাষ করে অনেক কৃষক স্বাবলম্বী হয়েছেন ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ : নিহত ১৪ সকল দুঃখ ভুলে জীবন হবে আরও বেশি প্রশান্তিময় বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস বিপাকে নি¤œ আয়ের মানুষ ঈদুল ফিতর ও নববর্ষের ছুটিতে চায়ের রাজ্যে রেকর্ড সংখ্যক পর্যটক বরিশাল বিএনপি দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত ও স্মরণ সভা

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দৌলতখানে দোয়া মাহফিল

শাহ্জাহান সাজু
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

দৌলতখান উপজেলা ও পৌর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের উদ্যেগে গতকাল মঙ্গলবার আসর নামাজ বাদ দলের চেয়ার পার্সন মজলুম দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দৌলতখান বাজার কাঠপট্রি জামে মসজিদে দোয়া ও মিলাদ এর আয়োজন করা হয়েছে।
উক্ত দোয়া অনুষ্ঠানে সর্ব স্তরের নেতা কর্মী ধর্মপ্রান মুসল্লিগণ সাবেক প্রধানমন্ত্রীর রোগমক্তি কামনায় দোয়ায় অংশগ্রহণ করেন। তারা মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করেন, অতিদ্রুত প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা দান করেন। এছাড়াও তারা এলাকার সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের সুস্থ সুন্দর কর্মময় দীর্ঘজীবন কামনা করেন।
মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা জনাব ফারুক তালুকার খ,ম,জসিম ঊদ্দিন গোলাম কিবরিয়া স্বপন ফখরুল আলম টপি,মীর গিয়াস উদ্দিন, মাহবুব মোর্শেদ কৃট্রি,পৌর বিএনপি নেতা আবুল বশির কমিশনার জাকির হোসেন বাবুল, কাজী কামাল, যুব নেতা সুমন খান, সাবেক ছাত্রনেতা ফজলেরা্ব্িব সাগর সহ সকল অঙ্গ সংঠনের নেতৃবৃন্দ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com