রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

কক্সবাজারের নতুন ১৭ করোনা রোগী শনাক্ত

কক্সবাজার প্রতিনিধি :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

একদিনে নতুন করে কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে ১৭ করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে কক্সবাজারের ১৩ জন ও বান্দরবানের ৪ জন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে মোট ১২০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে৷ বাকী ১০৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ পাওয়া যায়।

পজিটিভ পাওয়া রোগিদের মধ্যে কক্সবাজার সদরে ৫ জন, চকরিয়ায় ৪ জন, উখিয়ায় ২ জন ও পেকুয়ায় ২ জন রয়েছে। বাকীদের মধ্যে ১ জনের বাড়ি বান্দরবান সদরে এবং বাকী ৩ জনের বাড়ি বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায়। কক্সবাজার মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া এই তথ্য জানিয়েছেন।

এমআর




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com