মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
গহিরা-ফটিকছড়ি সড়কের বিকল্প সড়ক ভেঙ্গে যান চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে পূরণ হতে চলেছে চিতলমারীবাসীর প্রাণের দাবি বিরামপুর হাসপাতালের বেহাল দশা ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) চাঁদপুর জেলা শাখার উদ্যেগে মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান এর বিদায় সংবর্ধনা সরকার ঘোষিত এসডিজি অর্জনে উৎপাদনমুখী সমবায় সমিতির গুরুত্ব অপরিসীম-জহিরুল হায়াত গঙ্গাচড়ায় তিস্তার পানি বৃদ্ধি পেয়ে ২ হাজার পরিবার পানিবন্দি ডাক্তারের টেবিলে কুকুর! নির্বাচন পর্যবেক্ষণে যাওয়া আ.লীগ নেতার গাড়ি ভাঙচুর সুনামগঞ্জে করোনা প্রতিরোধে ক্যারাভান প্রদর্শনী গজারিয়ায় জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার এর বিদায় সংবর্ধনা।




হাসপাতালে কেমন আছেন দিলীপ কুমার?

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১




বলিউড সিনেমার ‘ট্র্যাজিডি কিং’খ্যাত অভিনেতা দিলীপ কুমার। স¤প্রতি শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হন তিনি। এদিকে দিলীপ কুমারের অসুস্থতা নিয়ে এরই মধ্যে নানা গুজব রটতে শুরু করেছে। হোয়াটঅ্যাপের মাধ্যমে ছড়িয়ে পড়ে বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুর গুজব। যদিও পরবর্তী সময়ে এই গুজব উড়িয়ে দিয়েছেন দিলীপ কুমারের স্ত্রী অভিনেত্রী সায়রা বানু। দিলীপ কুমারের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল জানিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে তিনি লিখেছেন, ‘গত কয়েকদিন ধরে আমার প্রিয় স্বামী, ইউসুফ খান (দিলীপ কুমার) অসুস্থ এবং মুম্বাইয়ের একটি হাসপাতালে সুস্থ হওয়ার পথে। এই বিবৃতির মাধ্যমে তার জন্য প্রার্থনা এবং ভালোবাসা প্রদানের জন্য সবাইকে ধন্যবাদ দিতে চাই।
আমার স্বামী, আমার কহিনূর, আমাদের দিলীপ কুমার সাহেবের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল এবং চিকিৎসকরা আমাকে আশ্বাস দিয়েছেনÍ তাকে খুব শিগগির হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে। অনুরোধ করব, কোনো গুজবে কান দেবেন না। দিলীপ সাহেবের জন্য আপনাদের দোয়া করার অনুরোধ করছি এবং আমার প্রার্থনা, এই মহামারির সময় মহান সৃষ্টিকর্তা আপনাদের নিরাপদ ও সুস্থ রাখুন।’ দিলীপ কুমার অভিনীত উল্লেখযোগ্য অন্যান্য সিনেমা হলো- ‘নয়া দৌড়’, ‘মধুমতি’, ‘গঙ্গা যমুনা’, ‘রাম অউর শ্যাম’, ‘দাগ’, ‘কোহিনূর’, ‘পয়গাম’, ‘আদমি’, ‘শক্তি’, ‘লিডার’ ইত্যাদি। তিনি প্রথম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জয়ী অভিনেতা। তার কাজের স্বীকৃতিস্বরূপ ১৯৯১ সালে ভারত সরকার তাকে পদ্মভূষণ সম্মানে ভূষিত করে। এছাড়া ১৯৯৪ সালে সম্মানসূচক দাদাসাহেব ফালকে পুরস্কার পান তিনি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com