শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল বদলগাছীতে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালা কালিয়াকৈরে ‘আমার মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলাদেশ গ্রন্থ’’এর মোড়ক উন্মোচন

পৃথিবীর প্রথম মানুষ হিসের্বে রোনালদোর বিরল রেকর্ড

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২০ জুন, ২০২১

মাঠে নামলেই রেকর্ড গড়েন। না নামলেও রেকর্ড গড়েন। জার্মানির বিপক্ষে হাই-ভোল্টেজ ম্যাচে মাঠে নামার আগে বিরল একটি রেকর্ড সৃষ্টি করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শুধু ফুটবলার কিংবা ক্রীড়াবীদ হিসেবেই নয়, পৃথিবীর প্রথম মানুষ হিসেবে অনন্য এক মাইলফলক স্পর্শ করে ফেললেন তিনি।কী সেই বিরল রেকর্ড? যেটা পৃথিবীর আর কারো নেই? বিশ্বের প্রথম মানুষ হিসেবে সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে ৩০০ মিলিয়ন বা ৩০ কোটি ফলোয়ার ছুঁয়ে ফেললেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার ধারেকাছেও এখন আর কেউ নেই। দ্বিতীয় স্থানে থাকা হলিউড স্টার ডোয়েন দ্য রক জনসনের ফলোয়ার সংখ্যা ২৪৬ মিলিয়ন। অর্থাৎ ২৪ কোটি ৬০ লাখের আশেপাশে। ইউরো চলাকালীনই সোশ্যাল মিডিয়ায় এই অনবদ্য রেকর্ড গড়লেন রোনালদো।
রোনালদোর একটা কথাতেই কোকাকোলার বিশাল পরিমাণে (৩৪ হাজার কোটি) টাকার লোকসান হয়েছে কিছুদিন আগেই। তারওপর নারী মহলে রোনালদোর জনপ্রিয়তা অন্যরকম। এর আগে ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ার সংখ্যাও তিনিই প্রথম ছুঁয়েছিলেন।
ফুটবল মাঠে মেসি যতই তার প্রতিদ্বন্দ্বী হোন, ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যার হিসেবে রোনালদোর ধারেকাছেও নেই আর্জেন্টাইন অধিনায়ক। ইনস্টাগ্রামে মেসির ফলোয়ার সংখ্যা ২১৯ মিলিয়ন তথা ২১ কোটি ৯০ লাখ।
এমনকি ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসেবেও বিশ্বের সেরা রোনালদোই। ২০১৯ সালের মার্চ থেকে ২০২১ সালের মার্চ মাস পর্যন্ত রোনালদো ইনস্টাগ্রাম থেকে রোজগার করেছেন ৫০.৩ মিলিয়ন মার্কিন ডলার। যা জুভেন্টাসে খেলার পারিশ্রমিকের চেয়েও বেশি। জুভেন্টাসে খেলে রোনালদোর বার্ষিক আয় ৩৩ মিলিয়ন ইউরো। গতবছর বিশ্বের অ্যাথলেটদের মধ্যে সবচেয়ে বেশি ১২০ মিলিয়ন ডলার রোজগার করেছিলেন রোনালদোই।
ইনস্টাগ্রামে রোনালদোর পর রয়েছেন ২. দ্য রক (২৪ কোটি ৬০ লাখ), ৩. আরিয়ানা গ্রান্ডে (২৪ কোটি ৪০ লাখ), ৪. কাইল জেনার (২৪ কোটি ১০ লাখ), ৫. সেলেনা গোমেজ (২৩ কোটি ৮০ লাখ), ৬. কিম কার্দাশিয়ান (২২ কোটি ৯০ লাখ), ৭. লিওনেল মেসি (২১ কোটি ৯০ লাখ), ৮. বিয়োন্সে (১৮ কোটি ৬০ লাখ), ৯. জাস্টিন বিবার (১৭ কোটি ৮০ লাখ), ১০. কেন্ডাল জেনার (১৭ কোটি)।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com