শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

প্রেমিকাকে আইফোন দিতে সোনু সুদের সাহায্য কামনা

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ২৫ জুন, ২০২১

করোনাভাইরাস চলাকালীন সময়টাতে ভারতের মানুষের কাছে দেবতার মতো ধরা দিয়েছেন অভিনেতা সোনু সুদ। কারো খাবার সংস্থান, কাউকে বাড়ি করে দেয়া, কাউকে বিদেশ থেকে দেশে এনে দেয়া, বেকার অসহায়দের কর্ম সংস্থান, দরিদ্রদের চিকিৎসার খরচ সামলানো, দরিদ্র শিক্ষার্থির পড়াশোনার খরচ সামলানো।

একসঙ্গে কতকিছুই না করেছেন। আর এর ফলেই তিনি হয়ে উঠেছেন সবার কাছে সত্যিকারের নায়ক।
ভারতবাসীও সোনু সুদকে সম্মান জানাতে একদম ভুল করেনি। তার নামে মন্দির হয়েছে। তাকে সেই মন্দিরে দেবতার আসনে বসিয়ে পূজাও দেয়া হয়েছে। শুধু তাই নয়, লকডাউনের পর থেকে তাকে ‘মসীহ’ বা মর্যাদাবান বলেও ডাকা হচ্ছে।
অনেকেই তার কাছে প্রতিনিয়ত নানা রকম সাহায্য চান। মাঝেমাঝে অদ্ভুত কিছু দাবি দাওয়াও আসে। যেমন একবার একজন বলে বসলেন তাকে বিয়ে করিয়ে দিতে। তেমনি এবার এক নেটাগরিক এ অভিনেতার কাছে আবদার করে বসেছেন, তার প্রেমিকার জন্য আইফোন কিনে দিতে।
প্রমিকাকে আইফোন গিফ্ট করতে চেয়ে, তিনি চাইলেন সোনুর সাহায্য। তাকে অবশ্য নিরাশ করেননি সোনু। উত্তর দিয়েছেন। সোনু সুদ বলেন, ‘যদি আইফোন দেওয়া হয়, তাহলে আপনার আর কিছু থাকবে না।’ এই উত্তরে বেশ মজা পয়েছেন ভক্তরা।
একই সঙ্গে আরও এক ব্যক্তি সোনুর কাছে দাবি জানিয়েছে নিউজিল্যান্ডের প্লেয়ার কেন উইলিয়ামসনকে টেস্টের বিশ্বকোপের ফাইনাল থেকে সরিয়ে দেওয়ার জন্য। সোনুর জবাব, ভারতের খেলোয়ারা এতটা অসামান্য যে কোনো প্রতিপক্ষকেই ভয় পায় না তারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com