শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

৩ বছর পর ফিরলেন কুসুম শিকদার, তবে…

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১

তাকে অভিনেত্রী হিসেবে সবাই চিনলেও এর বাইরে আরেকটা পরিচয় হচ্ছে তিনি গায়িকা। দুটি একক ও একটি মিশ্র অ্যালবামও বের করেছিলেন। কিন্তু অভিনয়ে ব্যস্ত হয়ে একটা সময় গান থেকে দূরে সরে যান। বলছিলাম কুসুম শিকদারের কথা। হঠাৎ করে অভিনয় থেকেও দূরে সরে যান। তিন বছর বিরতি দিয়ে স¤প্রতি ফিরেছেন এই অভিনেত্রী, তবে সেটি গানে। দীর্ঘ বিরতি দিয়ে প্রায় ১৭ বছর পর ২০১৭ সালে গানে ফিরেছিলেন। পরে একটি প্রোগ্রামে ‘হৃদ মাঝার’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন। এরপর ‘মরীচিকা’ দিয়ে ফেরা। ২০১৮ সালে সর্বশেষ গান করেছিলেন কুসুম শিকদার। ‘নেশা’ শিরোনামের গানটির মডেল হয়েছিলেন নিজেই। স¤প্রতি ‘মরীচিকা’ শিরোনামে নতুন একটি গান গেয়েছেন তিনি। এই গানের মিউজিক ভিডিওতে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। এতে কুসুম শিকদারের বিপরীতে মডেল হয়েছেন কাজী সাকিব। গানটি লিখেছেন কুসুম শিকদার নিজেই। গানের টিউন ও কম্পোজিশন করেছেন মাহমুদ সানি। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন রায়হান খান।
কুসুম শিকদার বলেন, ‘অনেক দিন পর চেনা জগতে ফিরলাম। ক্যামেরার সামনে দাঁড়িয়ে অতীতের স্মৃতিগুলো মনে পড়ছিল। একসঙ্গে গান ও মডেল হতে গিয়ে নস্টালজিক হয়ে গিয়েছিলাম। লাইট, ক্যামেরা, অ্যাকশনÍসেই পুরোনো আমেজ, বেশ লাগছিল। মেলো রক ধরনের গানটি শ্রোতা ও ভক্তদের ভালো লাগবে।’ এই অভিনেত্রী জানান, ইচ্ছা আছে নিয়মিত গান করে যাওয়ার। দীর্ঘ প্রায় তিন বছর অভিনয় থেকে দূরে। ফেরা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার পছন্দসই গল্প পেলে অবশ্যই অভিনয় করব। কিন্তু আগের মতো মাসে ২৫ দিন শুটিং করতে চাই না। সংখ্যাও বাড়াতে চাই না।’ প্রসঙ্গত, ১৯৯৮ সালের দিকে প্রথম ‘জীবনের যত চাওয়া’ নামের একটি মিক্সড অ্যালবামে গান করেন কুসুম। পরে ‘অদলবদল’ ও ‘তুমি আজ কত দূরে’ নামে দুটি অ্যালবাম বের হয় তাঁর। এর মধ্যেই ২০০২ সালে লাক্স–আনন্দধারা ফটোসুন্দরী প্রতিযোগিতায় চাম্পিয়ন হন তিনি। তার পর থেকেই অভিনয়ের প্রস্তাব পেতে শুরু করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com