বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম ::
কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচন, প্রার্থীরা ঘুরছেন দ্বারে দ্বারে ভোটারদের আগ্রহ কম প্রত্যন্ত অঞ্চলে মাঠকর্মীদের প্রচেষ্টায় পরিবার পরিকল্পনায় সাফল্য অফসিার-ইন-র্চাজ সুমন তালুকদার প্রেসক্লাবের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা নকলায় জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনীতে কুইজ বিজয়ীদের পুরস্কার প্রদান দৈনন্দিন জীবনে চলাফেরায় নিজের মর্যাদা অটুট রাখুন কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কম খরচে লাভ বেশি হওয়ায় বাদাম চাষে আশার আলো দেখছেন কৃষকরা কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সারেংকাঠী ও গুয়ারেখা ইউনিয়নে ঢল নেমেছে স্বচ্ছ মনের প্রার্থী আলহাজ্ব আঃ হকের পক্ষে

মানবিক কারণে আমার বাবাকে জামিন দিন : রুহুল আমিন গাজীর পুত্র আফফান

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২২ আগস্ট, ২০২১

মানবিক কারণে বাবার মুক্তি চান সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর ছেলে আফফান হোসেন। গতকাল রোববার জাতীয় প্রেসক্লাবে রুহুল আমিন গাজী মুক্তি পরিষদ আয়োজিত এক নাগরিক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ দাবি জানান। আফফান বলেন, আমরা পারিবারিকভাবে ও মানসিকভাবে বিপর্যস্ত। আমার বাবা নানা রোগে আক্রান্ত। তার একটি কিডনি নেই। তিন-চার মাস আগে তার ব্লিডিং হয়েছে। আমরা অন্তত তার চিকিৎসা করার সুযোগটুকো চাই।
তিনি বলেন, বাংলাদেশের সংবিধান অনুযায়ী জামিন পাওয়া তার অধিকার। তাই আমরা দাবি করবো তাকে জামিন দেয়া হোক। চিকিৎসা পাওয়া তার নাগরিক অধিকার। তাই তার স্বাস্থ্যের কথা বিবেচনায় রেখে তার চিকিৎসার সুযোগটা দেয়া হোক। নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিনের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জামায়াতের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, কবি আব্দুল হাই শিকদার, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সবুজ, বর্তমান সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরী, ডিআরইউ সভাপতি মোরসালিন নোমানি, ডিইউজে সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com