সোমবার, ১৩ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম ::
সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুল সামগ্রী বিতরণ করল শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি. ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কর্মকর্তাদের নিয়ে ক্যাশ ম্যানেজমেন্ট এন্ড অপারেশন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি ইউনিয়ন ব্যাংক পিএলসি. এবং মেডর‌্যাবিটস হেলথকেয়ার এর মধ্যে চুক্তি স্বাক্ষর গাজীপুরের শ্রীপুরে কাঁঠালের বাম্পার ফলন শ্রীমঙ্গলে পথে-প্রান্তরে মুগ্ধতা ছড়াচ্ছে কৃষ্ণচূড়া জগন্নাথপুরে রাণীগঞ্জ সেতু নিয়ে মিথ্যাচারে এলাকাবাসীর ক্ষোভ দুই যুগ ধরে কুইচা বিক্রি করে চালাচ্ছেন সংসার শতভাগ পাস : পলাশবাড়ী হোপ ইন্টারন্যাশনাল স্কুলের সাফল্য ফরিদপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা তারাকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মুশফিকের ব্যাটের নিলাম স্থগিত

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ মে, ২০২০

বড় আশা নিয়ে টেস্ট ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাটটি নিলামে তুলেছিলেন মুশফিকুর রহিম। পেছনে লক্ষ্য ছিল একটিই- করোনাকালে নিলামে উঠা এই ব্যাটের পুরো অর্থ নিয়ে দুঃস্থদের পাশে দাঁড়াবেন। কিন্তু তার এই মহতী স্বপ্নে বাধ সাধল কতিপয় ভুয়া আইডি। তাদের ভুয়া বিডিংয়ের কারণে আপতত স্থগিত করা হয়েছে মিস্টার ডিপেন্ডেবলের ঐতিহাসিক এই ব্যাটের নিলাম।

জানা গেছে, গত শনিবার পিকাবো ও একটি ই-কমার্স প্রতিষ্ঠানে ব্যাটটি নিলামে তোলার পর চারদিন যাবৎ অসংখ্যা ভুয়া বিড পড়েছে। এতে করে আয়োজক কোম্পানিটি বিপাকে পড়ে গেছে। এ কারণে কয়েক ঘণ্টার জন্য নিলাম কার্যক্রম বন্ধ রেখেছে আয়োজকরা। তবে আজ রাত ৮ টা থেকে আবার বিড করা যাবে বলে জানানো হয়েছে। এই সময়ের মধ্যে তারা আসল বিডার নিশ্চিত করবে। তারপর আবার নিলাম কার্যক্রম শুরু হবে বলে জানানো হয়েছে আয়োজকদের পক্ষ থেকে।

মঙ্গলবার (১২ মে) খবরটি নিশ্চিত করেছেন পিকাবো’র সিইও মইন তালুকদার।

তিনি বলেছেন, ‘প্রচুর ভুয়া বিড হচ্ছে। এই কারণে আমরা স্ক্রিনিংয়ের জন্য কয়েক ঘণ্টার জন্য বিডিং বন্ধ রেখেছি। আসল বিডার বের করে কয়েক ঘণ্টার মধ্যেই বিডিং শুরু করে দিব।’

মুশফিকের এই ব্যাটের সঙ্গে আরও কিছু ক্রিকেটারের স্মারক নিলামে তোলা হয়েছে। এর মধ্যে আছে মোসাদ্দেক হোসেন সৈকত ও নাঈম শেখের ব্যাট। নিলামে তোলা হয়েছে যুব বিশ্বকাপের ফাইনালে খেলা আকবর আলীর জার্সি ও ব্যাটিং গ্লাভস। এ ছাড়া মাশরাফির স্বাক্ষরিত ক্যাপ ও ২০১১ বিশ্বকাপে খেলা বাংলাদেশের ক্রিকেটারদের স্বাক্ষরিত একটি ব্যাট নিলামে তোলা হয়েছে। এসব সামগ্রীর বিডিং ও আপাতত বন্ধ আছে।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com