বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম ::
নতুন প্রজন্মের সবাইকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনের ইতিহাস জানাতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ‘দাম শুনেই চলে যাচ্ছেন ক্রেতারা’ গাজীপুরে বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বাংলাদেশের সঙ্গে সম্পর্কে পরিবর্তন এনেছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের বক্তব্য দুরভিসন্ধিমূলক: ওবায়দুল কাদের ঐতিহাসিক বদর দিবসের আলোচনা সভায় মাওলানা রফিকুল ইসলাম খান বউদের ভারতীয় শাড়ি পোড়ালে বর্জনের কথা বিশ্বাস করবো ছয়টি রাজ্যের ভোটাভুটিতে ট্রাম্পের থেকে এগিয়ে বাইডেন জিয়াউর রহমানকে অসম্মান করা মানে স্বাধীনতাকে অস্বীকার করা : মির্জা ফখরুল নারীর ক্ষমতায়নে বিশ্বের প্রথম সারির দেশ বাংলাদেশ : ধর্মমন্ত্রী

সিলেটে একদিনে করোনায় আক্রান্ত আরও ৩৬

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় সোমবার, ১৮ মে, ২০২০

সিলেটে এক দিনে আরও ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৩ জন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং আইইডিসিআরে পাঠানো নমুনা পরীক্ষায় ২৩ জন শনাক্ত হন। এদের মধ্যে এক চিকিৎসক ও চার পুলিশ সদস্য রয়েছেন।

স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকায় শনাক্ত হওয়া ২৩ জনের মধ্যে হবিগঞ্জের ১১ জন, সিলেটর ৭ জন, মৌলভীবাজারের ৪ জন ও সুনামগঞ্জের ১ জন। তাদের মধ্যে একজন করে চিকিৎসক ও নার্স রয়েছেন।

এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে শনাক্ত হওয়া ১৩ জনের মধ্যে বিশ্বনাথের চার পুলিশ সদস্য, ফেঞ্চগঞ্জে একজন ও বাকি ৮ জন সিলেট সদর এলাকার। সিলেটের বিভাগীয় কমিশনারের পিএসসহ (একান্ত সচিব) তার পরিবারের আরও তিন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা বাসায় আইসোলেশনে আছেন।

পিএসের করোনা শনাক্ত হওয়ার পর বিভাগীয় কমিশনার মশিউর রহমান হোম কোয়ারেন্টিনে থাকবেন বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com