বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই সংস্কারে সরকারকে সহযোগিতা করা হবে যেন ১৮ মাসের মধ্যে নির্বাচন হতে পারে: সেনাপ্রধান দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাথে বিএনপির বৈঠক টাকা ছাপালে সাময়িক স্বস্তি মিলবে, সমস্যার সমাধান হবে না: গভর্নর নতুন নারী প্রধানমন্ত্রী পেল শ্রীলঙ্কা চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান চলাকালে সন্ত্রাসী হামলায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন নিহত মানিকগঞ্জে প্রতিবন্ধিতা বিষয়ক সভা নকলার নবাগত ওসিকে জামায়াতের ফুলেল শুভেচ্ছা পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ শ্রীমঙ্গলে মিটার টেম্পারিং করে গ্যাস চুরির দায়ে মেরিগোল্ড সিএনজি পাম্প থেকে সংযোগ বিচ্ছিন্ন

শেখ হাসিনার অসীম ক্ষমতা নাই: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, নির্বাহী ক্ষমতারও একটা সীমা আছে। শেখ হাসিনার অসীম ক্ষমতা নাই। একদিকে সাহায্যের হাত বাড়াবেন আবার ভাঙ্চুরও করবেন। একসাথে দুটো কাজ হয় না। গতকাল শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে বিএনপিকে উদ্দেশ্য করে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করেন। গত ১০ বছরে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার পরিবর্তন হয়েছে। অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল হাশেম খানকে সংবর্ধনা দেয়া হয়। তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শক্ত হাতে দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ যিনি অনুষ্ঠানের প্রধান অতিথী হয়ে এসেছেন তিনি আমাদের প্রধানমন্ত্রীর সবচেয়ে আস্থাভাজনদের একজন। এ সময় তিনি বুড়িচংয়ে দুটি বাইপাস ও একটি মাদরাসার চারতলা ভবন অনুমোদন করে দেয়ার অনুরোধ করেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, এলাকার লোকজন উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com