বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

পল্লী সঞ্চয় ব্যাংকের ‘শাখা ব্যবস্থাপক সম্মেলন

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

১৯ ডিসেম্বর, ২০২১ তারিখে শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক, যশোর-এর কনফারেন্স হলে পল্লী সঞ্চয় ব্যাংকের যশোর, ঝিনাইদহ, নড়াইল ও মাগুরা জেলা (আঞ্চলিক) কার্যালয়ের আওতাধীন একুশটি শাখার ব্যবস্থাপকদের অংশগ্রহণে ‘শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২১’ অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এবং অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব আকরাম-আল-হোসেন। দিনব্যাপী অনুষ্ঠিত সম্মেলনে ব্যাংকের যশোর, ঝিনাইদহ, নড়াইল ও মাগুরা জেলার আওতাধীন একুশটি শাখার ব্যবস্থাপক ও জেলা (আঞ্চলিক) কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ অংশগ্রহন করেন।
সম্মেলনের প্রধান অতিথি ব্যাংকের চেয়ারম্যান আকরাম-আল-হোসেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে প্রতিষ্ঠিত পল্লী সঞ্চয় ব্যাংকের সামগ্?িক কার্যক্রমে স্বচ্ছতা, জবাবদিহিতা ও আর্থিক শৃংখলা প্রতিষ্ঠার আহ্বান জানান এবং দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। তিনি সকল শাখা ব্যবস্থাপককে লক্ষ্যমাত্রা অনুযায়ী ঋণ বিতরণ ও আদায়ের মাধ্যমে এসডিজির লক্ষ্য অর্জনে ভূমিকা পালন করার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। অপরদিকে ব্যবস্থাপনা পরিচালক শাখা ব্যবস্থাপকদের মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সততার সাথে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান। তিনি যে সকল কর্মচারী ব্যাংকের সার্বিক উন্নয়নে সততা ও দক্ষতার সাথে কার্যকর অবদান রাখতে সক্ষম হবেন তাদেরকে পুরস্কার প্রদান এবং যারা আর্থিক শৃংখলা ভঙ্গ করে মন্দ কাজের সাথে যুক্ত হবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্?হনের হুশিয়ারীও উচ্চারণ করেন।
সম্মেলনে অন্যান্যের মধ্যে ব্যাংকের প্রধান কার্যালয়ে কর্মরত পরামর্শক জনাব অসিত রঞ্জন পাল, অডিট পরামর্শক প্রভাস চন্দ্র দাস , ভিজিলেন্স ডিপার্টমেন্ট ইনচার্জ, ক্রেডিট ডিপার্টমেন্ট ইনচার্জ, ব্যবস্থাপনা পরিচালকের একান্ত সচিব এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com