শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

কবি আসাদ বিন হাফিজের জন্মদিনের শুভেচ্ছা

খবরপত্র ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

গত ১ লা জানুয়ারি ২০২২। কবি আসাদ বিন হাফিজের ৬৩তম জন্মদিন ছিলো। কবির জন্মদিন উপলক্ষে দেশীয় সাংস্কৃতিক সংসদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। কবিকে শুভেচ্ছা জানান দেশীয় সাংস্কৃতিক সংসদের সমন্বয়ক শিল্পী মোস্তফা মনোয়ার। এ সময় উপস্থিত ছিলেন দেশীয় সাংস্কৃতিক সংসদের সাংস্কৃতিক কর্মকর্তা নাট্যকার ও অভিনেতা মনিরুল ইসলাম ও কবি অহিদুর রহমান।
কবি আসাদ বিন হাফিজ তাঁর জন্মদিনের অনুভূতি প্রকাশ করতে গিয়ে মহান আল্লাহর শুকরিয়া আদায় করে বলেন Ñ নববর্ষের প্রথম দিনে আমার জন্মদিন। বছরের এই প্রথম দিনে প্রত্যাশা করছি- নতুন একটি সকালের। যে সকালের অপেক্ষায় গোটা দেশবাসী। এই দেশ আমাদের। এই মানচিত্র আমাদের। এই দেশকে আমরা ভালোবাসব। আমি একজন কবি হিসাবে আমার লেখায় সেটা বলার চেষ্টা করেছি বারবার। অনিবার্য বিপ্লব যেমন সন্নিকটে তেমনি দেশপ্রেমিক জনতার বিজয় অবশ্যসম্ভাবী। আপনারা যারা আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন সকলের প্রতি ভালোবাসা। দেশীয় সাংস্কৃতিক সংসদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com