শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

বাগেরহাটে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬জন্ম বার্ষিকী পালন

মোল্লা আব্দুর রব বাগেরহাট :
  • আপডেট সময় বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

বাগেরহাটে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। জেলা বিএনপির আয়োজনে বুধবার শহরের সরুই দলীয় কার্য্যলয়ে জন্ম বার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।জেলা বিএনপি যুগ্ম আহবায়ক শেখ শমসের আলী মোহনের সভাপতিত্বে ও জেলা যুবদলের সাবেক সভাপতি মেহেবুবুল হক কিশোর এর সঞ্চালনায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাষ্ট্র পরিচালনা ও দেশ প্রেম নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে আলোচনা করেন জেলা বিএনপির সদস্য সচিব মোজাফ্ফর রহমান আলম। এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন বাগেরহাট পৌর বিএনপির সভাপতি শেখ শাহেদ আলী রবি,সাবেক জেলা বিএনপি-র সাংগঠনিক সম্পাদক অধ্যাপক হাদীউজ্জামান হিরো, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আলী সাদ্দাম দ্বীপ, পৌর বিএনপির সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, বিএনপি নেতা আবুল কালাম আজাদ, শহীদুল ইসলাম স্বপন, মহিলা দল নেত্রী নার্গিস আক্তার ইভা, যুবদল নেতা জসিম সরদার, ওমর আলী মুন্না, মহিদুল ইসলাম, ছাত্রদল নেতা নেয়ামুল কবির রাহুল প্রমুখ। বক্তারা বাগেরহাটে চলমান রাজনৈতিক প্রেক্ষাপট বর্ননা করে বলেন, দেশে অঘোষিত একদলীয় স্বৈর শাসন চলছে।সবার উপর শোষন নির্যাতনের স্টিম রোলার চালাচ্ছে সরকার। এমনকি নানাভাবে অত্যাচার নিপিরণসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি চালানো হচ্ছে। জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালামসহ দলীয় শতাধিক নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে।বক্তারা এ সকল মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এভাবে আর চলতে দেওয়া যায়না।এখনই সকলকে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের পতন ঘটাতে হবে। বিএনপির আন্দোলনের ভয়ে আওয়ামী লীগ আমাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।
গত ১৩ জানুয়ারী বাগেরহাটের গোটাপাড়া ও বিষ্ণুপুর ইউনিয়নে ক্ষমতাসিন আওয়ামী লীগের দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষ করেছে। এ ঘটনায় আমাদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা করেছে।বক্তরা হুসিয়ারি উচ্চারন করে বলেন, হামলা মামলা করে জাতীয়তাবাদী দল বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। লুটপাট, দুর্নীতি করে এ দেশে কেহ রেহাই পায় নাই। আওয়ামী লীগ ও পাবে না। জনগনের অধিকার আদায়ে অনতিবিলম্বে বিএনপি জনগন কে সাথে নিয়ে রাজপথে আন্দোলন করবে।পরে দলীয় নেতাকর্মীরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আবুবক্কর।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com