সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম ::
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি নকলায় বিএনপির ৪ নেতানেত্রীকে বহিষ্কার পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য ১২ দিনে পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু অর্থবছরের ছয় মাসে রাজস্ব আহরণ প্রায় ১৪ শতাংশ বেড়েছে: অর্থমন্ত্রী চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল

যুক্তরাষ্ট্রে নতুন করে আক্রান্ত ২৪ হাজারের বেশি মানুষ

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২৩ মে, ২০২০

যুক্তরাষ্ট্রে মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২৪ হাজার ১০৪ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ১৬ লাখ ৪৫ হাজার ৩৫৩ জন। একইসময় ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২৯৯ জন। ফলে ভাইরাসে আক্রান্ত হয়ে দেশটিতে মোট মৃত্যু হয়েছে ১ হাজার ২৯৯ জন।

জন্স হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তথ্য অনুযায়ী, দেশটিতে গত ২৪ ঘণ্টায় ২৪ হাজার ১০৪ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ১ হাজার ২৯৯ জন।

ওয়ার্ল্ডওমিটারের পরিসংখ্যান বলছে, এখন পর্যন্ত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ১৬ লাখ ৪৫ হাজার ৩৫৩ এবং মারা গেছে ৯৭ হাজার ৬৫৫ জন।

দেশটিতে এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠেছে ৪ লাখ ৩ হাজার ২২৮ জন। সেখানে বর্তমানে করোনার অ্যাক্টিভ কেস ১১ লাখ ৪৪ হাজার ৪৭০। তবে ১৭ হাজার ১০৯ জনের অবস্থা এখনও আশঙ্কাজনক।

দেশটির ৫০টি অঙ্গরাজ্যেই করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। তবে করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে নিউইয়র্ক অঙ্গরাজ্য। সেখানে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা অন্যান্য অঙ্গরাজ্যের তুলনায় অনেক বেশি।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com