রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

বনশ্রীতে লরিচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

খবরপত্র ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

রাজধানীর রামপুরার বনশ্রীতে তেলের লরির চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
গতকাল শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে বনশ্রীর ফরাজী হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. আবু নাসের (৩৮)। তিনি নোয়াখালীর সোনাইমুড়ীর মানিকনগর ঈদগা মাঠ এলাকার মো. আবু তাহেরের ছেলে এবং রামপুরার চিটাগাং বুল হোটেলের ম্যানেজার ছিলেন।
রামপুরা থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. শাহরিয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, মোটরসাইকেল আরোহী ওই হাসপাতালের সামনে দিয়ে যাওয়ার পথে একটি তেলবাহী লরি তাকে ধাক্কা দেয়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে লরির চাকায় মাথা পিষ্ট হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় তেলবাহী লরি জব্দ করা হয়েছে। চালক ও হেলপারকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com