সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

আরও ১৮টি মাঠ সর্বসাধারণের জন্য উন্মুক্ত করা হবে : মেয়র আতিক

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় সোমবার, ২১ মার্চ, ২০২২

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, আমরা ২৪টি মাঠ উদ্ধার করতে সক্ষম হয়েছি, যেগুলো আগে অবৈধ দখলে ছিল। সেগুলোর মধ্যে ৪টি মাঠ উন্মুক্ত করা হয়েছে, বাকি মাঠগুলোতে আধুনিকায়নের কাজ চলমান। রোজার পরে আরও ১৮টি মাঠ সর্বসাধারণের জন্য উন্মুক্ত করা হবে। গতকাল সোমবার (২১ মার্চ) রাজধানীর উত্তরায় ৪ নম্বর সেক্টর মাঠে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রস কাপ টুর্নামেন্টের ভলিবল পর্বের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
রাজউক এবং ডেভেলপার কোম্পানিগুলোকে উদ্দেশ্য করে আতিকুল ইসলাম বলেন, নকশায় যে পার্ক ও খেলার মাঠ থাকে তা যেন প্লট হিসাবে বরাদ্দ না দেওয়া হয়। মেয়র বলেন, ভবিষ্যতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের বাজেটে ক্রীড়ার জন্য বরাদ্দ বাড়িয়ে দেওয়া হবে।

মেয়রস কাপ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ গড়ে তুলতে হবে, আর সোনার মানুষ গড়তে ভবিষ্যৎ প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে। এ শহর আমাদের সবার, ছেলেদের পাশাপাশি মেয়েদেরও খেলাধুলার পরিবেশ নিশ্চিত করতে হবে। তাই মাঠগুলোতে মেয়েদের খেলাধুলার ব্যবস্থা করা হবে। অনুষ্ঠানে ডিএনসিসির কাউন্সিলরসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com