সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল সুলতান সালাউদ্দিন টুকুর নিঃশর্ত মুক্তির দাবীতে ফরিদপুরে যুবদলের বিক্ষোভ মিছিল বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ওবায়দুল কাদেরের ভাই শাহাদাতের মনোনয়ন বাতিল হাওরের প্রায় শতভাগ ধান কাটা শেষ অপারেশনের নামে ‘টর্চার সেলে’ পৈশাচিক আনন্দ পেতো মিল্টন: হারুন

নওগাঁয় নতুন করে আক্রান্ত আরও ১৩ জন

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় শনিবার, ৩০ মে, ২০২০

নওগাঁয় প্রাণঘাতী করোনাভাইরাসে নতুন করে পুলিশ সদস্য ও চিকিৎসকসহ আরও ১৩ জন আক্রান্ত হয়েছেন। ফলে জেলায় মোট আক্রান্ত ১১৯ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরছেন ৬৩ জন।

নওগাঁ ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর-এ-মোর্শেদ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার রাতে ই-মেইলে আসা এক প্রতিবেদন থেকে বিষয়টি তিনি জেনেছেন। আক্রান্তদের মধ্যে নওগাঁ সদরে কর্মরত তিন পুলিশ সদস্য ও সদর হাসপাতালের এক চিকিৎকসহ ৯ জন রয়েছেন। এছাড়া পোরশা উপজেলায় এক, মান্দা উপজেলায় এক, ধামইরহাট উপজেলায় এক ও মহাদেবপুর উপজেলায় একজন রয়েছেন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com