বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
সোনালু, কৃষ্ণচূড়া ও জারুল ফুল প্রকৃতিকে সাজিয়েছে ভিন্ন সাজে প্রচন্ড গরমে বরিশালের তৈরী হাত পাখা দেশব্যাপি মানুষের শরীর শীতল করছে, ভাল নেই পাখা কারিগররা সুটিয়াকাঠী ইউনিয়নের গণ মানুষের ঢল নেমেছে আনারস প্রতীকের পক্ষে মেধাবী শিক্ষার্থীর পাশে দাঁড়ালো দুর্গাপুর উপজেলা প্রশাসন জলঢাকায় নির্ধারিত সময়ের আগেই স্কুল বন্ধ করার অভিযোগ কালীগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে বিআরডিবির ঋণ বিতরণ সৎ ও নিষ্ঠাবান উপজেলা চেয়ারম্যান রেজবী-উল-কবির নকলায় জাতীয় পুষ্টি সপ্তাহ ফটিকছড়িতে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় বশর নামে এক সিএনজি ড্রাইভারকে মারধর! দুর্গাপুরে বিশ্বমা দিবস উপলক্ষে গাছের চারা বিতরণ

ফোন নম্বর সেভ নেই! কী করে হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাবেন জানেন?

আইটি ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

হোয়াটসঅ্যাপ বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং অ্যাপ এবং এটি বেশ ইউজার ফ্রেন্ডলি হলেও, একটি কারণে ব্যবহারকারীরা সমস্যায় পড়েছেন। কীভাবে কনট্যাক্টস সেভ না করে হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাতে হয় সে সম্পর্কে পরিস্কার ধারণা থাকা প্রয়োজন। তাহলে সুবিধে হবে আপনারই।
সেভ নয় এমন নম্বরগুলিতে হোয়াটসঅ্যাপ বার্তা পাঠানোর কোনও অফিসিয়াল উপায় নেই যে তাতে সহজে কাজটা করা যায় বলে মনে হতে পারে। তবে এটি একটি দরকারী ফিচার কারণ অনেক হোয়াটসঅ্যাপে গোপনীয়তা সেটিংস “মাই কনন্ট্যাক্টস” এর মধ্যে সীমাবদ্ধ এবং আপনি হয়তো চান না যে আপনার ফোন বুকের প্রত্যেকে আপনার প্রোফাইল চিত্রটি দেখুক।
এখন দেখা যাক কনন্ট্যাক্টসে যোগ না করে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠাতে হয় কীভাবে। কিছু তৃতীয় পক্ষের অ্যাপ রয়েছে যা আপনাকে কোনও কনন্ট্যাক্টস যোগ না করেই হোয়াটসঅ্যাপ বার্তা পাঠাতে দেয়, কিন্তু এই অ্যাপগুলি ব্যবহার করাকে উৎসাহিত করা হয় না কারণ এটি আপনার নিরাপত্তাকে ক্ষতিগ্রস্ত করতে পারে এবং সম্ভবত আপনার অ্যাকাউন্ট নিষিদ্ধ হতে পারে। নম্বরটি সেভ না করে কীভাবে হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাবেন
পদ্ধতিটি সহজবোধ্য এবং নম্বর সেভ না করা পরিচিত মানুষের সঙ্গে একটি চ্যাট শুরু করতে এক মিনিটেরও কম সময় লাগে৷ হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের একটি অফিসিয়াল শর্টকাট লিঙ্কে অ্যাক্সেস রয়েছে যা আপনি হয়তো জানেন না। এটি কীভাবে করবেন তা শিখতে, নীচে বর্ণিত পদক্ষেপগুলি অনুসরণ করুন.. আপনার স্মার্টফোনে যেকোনো ব্রাউজার খুলুন এবং অ্যাড্রেস বারে “https://wa.me/phonenumber” টাইপ করুন। এই টজখ কপি এবং পেস্ট করা উচিত নয়। “ফোন নম্বর”-এর পরিবর্তে আপনাকে প্রথমে টজখ-এ আপনার মোবাইল ফোন নম্বর টাইপ করতে হবে। আপনি আপনার ফোন নম্বর যোগ করার পরে “https://wa.me/991125387”URLহওয়া উচিত। তারপরেই “কন্টিনিউ চ্যাট” শব্দ সহ একটি সবুজ বাক্স এখন উপস্থিত হবে। শুধু টাচ করুন, তারপরেই আপনার WhatsApp অ্যাকাউন্টে পাঠানো হবে। এই সব অনেক কাজ বলে মনে হতে পারে, কিন্তু এটি শুধুমাত্র একটি মিনিট সময় লাগে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com