শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ২২ জুন, ২০২২

গতকাল বুধবার সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ৬৬১তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান জনাব আলমগীর কবির, এফসিএ উক্ত সভায় সভাপতিত্ব করেন।
উক্ত সভায় পরিচালনা পর্ষদের নতুন পরিচালক মিসেস আঞ্জুমান আরা শহীদ’কে অভিনন্দন জানিয়ে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান জনাব আলমগীর কবির, এফসিএ। এই সময় উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারপার্সন মিসেস দুলুমা আহমেদ, পরিচালনা পর্ষদের পরিচালক মিসেস জোসনা আরা কাশেম এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. কামাল হোসেন। সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারপার্সন মিসেস দুলুমা আহমেদ, পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ – মিসেস জোসনা আরা কাশেম, বে-লিজিং এন্ড ইনভেষ্টমেন্ট লিমিটেডের পক্ষে জনাব এম. মনিরুজ্জামান খান, জনাব নাসির উদ্দিন আহমেদ, এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেডের পক্ষে জনাব মোঃ রফিকুল ইসলাম, সিঙ্গেল ক্লিক আইটি সল্যুশন প্রাইভেট লিমিটেডের পক্ষে মিসেস আঞ্জুমান আরা শহীদ, স্বতন্ত্র পরিচালক জনাব সৈয়দ সাজেদুল করিম, স্বতন্ত্র পরিচালক জনাব মোহাম্মদ দেলোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. কামাল হোসেন এবং কো¤পানি সচিব জনাব এ.কে.এম. নাজমুল হায়দার উক্ত সভায় উপস্থিত ছিলেন।
উক্ত সভায় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ব্যাংকের বিভিন্ন কৌশলগত ব্যবসায়িক উদ্যোগ নিয়ে বিস্তারিত আলোচনা করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com