শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

“অভিনয়ের গভীরতা এখানেই”

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

মিজানুর রহমান আরিয়ানের নাটক মানেই দর্শকদের অন্যরকম ভালো লাগা। এবার ঈদেও বেশ কিছু কাজ নিয়ে হাজির হয়েছেন তিনি। এরইমধ্যে প্রচারে আসা ‘এখানেই শেষ নয়’ নাটকটি দর্শকমহলে বেশ প্রশংসিত হচ্ছে। এখানে জুটি বেঁধে অভিনয় করা তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিণ তাদের অভিনয় পারফর্মেন্স দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন। ইউটিউবে মন্তব্যের ঘরে কলকাতা থেকে সুদীপ সেনগুপ্ত নামে একজন লিখেন, তৌসিফ এবং তাসনিয়া ফারিণ-এর দুর্দান্ত পারফরম্যান্স ছিলো। এই ঈদের মৌসুমে তৌসিফ মাহবুবের জমকালো এনকোরগুলির সংখ্যা তাকে আগামী মৌসুমে একজন অভিনেতা হওয়ার পথ ভাল করে দিয়েছে, সম্ভবত তিনি মোশাররফ করিমের মতো ভালো হওয়ার পথে। আফরান নিশো, না হলে ভালো। তার অভিনয়ের গভীরতা বোঝা যায় কিভাবে তিনি তার চোখ দিয়ে আবেগপ্রবণ হতে শুরু করেছেন। এটাই সত্যিকারের ভালো অভিনেতাদের মাপকাঠি। ভারতের পক্ষ থেকে শুভ কামনা।
আফরিন নীড় লিখেন, নিজেকে বারবার কান্না থেকে থামাতে পারছিলাম না। নিঃসন্দেহে এটি এই ঈদের সেরা নাটক। এখনও আমার চোখে পানি, কি মাস্টারপিস অভিনয় এবং নির্মাণ।
তারেক লিখেন, নাটকের সংলাপগুলো মন ছুঁয়ে গেলো।
প্রবীর কুমার লিখেন, মনটা ভারাক্রান্ত হয়ে গেল নাটকটি দেখে আর ফারিন ও তৌসিফ দূর্দান্ত অভিনয় করেছেন, ভালো পরিচালক এর সাথে কাজ করলে যে ভালো অভিনয় করা যায় তৌসিফ এই নাটকে দেখিয়ে দিয়েছেন। শুভেচ্ছা রইলো পরিচালক আরিয়ান এর জন্য।

সুমন হাসান লিখেন, আপনি আসলে মানুষের আবেগ কিভাবে ট্রিগার করতে হয় ভালো করেই জানেন, আপনি শুধু নির্মাতা না আপনার কাজগুলো বলে দেয় আপনি অসম্ভব সুন্দর চিন্তার একজন মানুষ।
সুনরিয়া আজাদ তন্দ্রা লিখেন, নিজের সাথে অনেকাংশেই মেয়েটার মিল পেলাম। প্রিয় মানুষটার অনুপস্থিতি যে কতটা কষ্ট দেয় বিশেষ করে অসুস্থতার সময়, তা যে এই অবস্থার মধ্যে দিয়ে যায়, সেই জানে। আমিও যাচ্ছি। নাটকটা অনেক কিছু মনে করিয়ে দিলো। ধন্যবাদ মিজানুর রহমান আরিয়ান ভাইয়াকে এতো সুন্দর একটা কাজ আমাদের উপহার দেয়ার জন্য। এখানে তৌসিফ-ফারিণ ছাড়া আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সাবেরি আলম, আনোয়ার শাহী, মেইন হাসান প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com