বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
লাউ চাষে সফল তিন সহোদর জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন কন্যা সন্তান জন্ম নেয়ায় ও যৌতুকের কারণে নির্যাতনের শিকার কমলগঞ্জের শেফালী বেগম কিশোরগঞ্জের হোসেনপুরে ঈদ পুনর্মিলনী, বাংলা নববর্ষ বরণ ও জনপ্রতিনিধিদের সম্বর্ধনা উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান জামালপুরে ব্রহ্মপুত্র নদে ঐতিহ্যবাহী অষ্টমীর স্নান, পুণ্যার্থীদের ঢল বৈশাখী মেলা উপলক্ষে দাউদকান্দিতে প্রীতি কাবাডী ম্যাচ কালীগঞ্জে আশ্রয়ণের ঘরে ফাটল জীবনের ঝুঁকি নিয়ে বসবাস ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবসে আলোচনা ও দোয়া মাহফিল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

শেষ টি-টোয়েন্টিতে অধিনায়ক হচ্ছেন কে?

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১ আগস্ট, ২০২২

এমনিতেই সিনিয়র কেউ নেই। পরীক্ষা-নীরিক্ষার জন্য জিম্বাবুয়ে সফরে পুরোপুরি নতুন একটি দল টি-টোয়েন্টি খেলার জন্য পাঠিয়েছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। যদিও খেলোয়াড়রা নতুন নন, অধিকাংশ ক্রিকেটারই মোটামুটি অভিজ্ঞতায় ভরপুর। এমন দলটিকে নেতৃত্বের জন্য বাছাই করা হয়েছে নুরুল হাসান সোহানকে। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচ হারের পর দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। সে সঙ্গে একটি দুঃসংবাদও শুনতে হলো টাইগারদের।
আঙ্গুলের ইনজুরির কারণে তিন সপ্তাহের জন্য দল থেকে ছিটকে পড়েছেন সোহান। রাতেই সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দিয়েছে বিসিবি। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। সিরিজ এখন ১-১ এ সমতায়। এমন এক মুহূর্তে অধিনায়কের ছিটকে পড়া অবশ্যই দলের জন্য সুখকর নয়। সে সঙ্গে একটি প্রশ্নও মাথাচাড়া দিয়ে উঠেছে। সেটা হলো, শেষ টি-টোয়েন্টি ম্যাচে তাহলে বাংলাদেশের অধিনায়ক হচ্ছেন কে? উত্তর খুঁজতে যদিও খুব একটা কষ্ট করতে হবে না। কারণ, মূল অধিনায়কের পরিবর্তে তার ডেপুটিই নেতৃত্বের দায়িত্ব সামলান। যদিও টি-টোয়েন্টিতে নুরুল হাসান সোহানের সহকারী হিসেবে কারো নাম আগে থেকে ঘোষণা করেনি বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।
সুতরাং, যে কারো ওপরই দায়িত্ব দেয়া হতে পারে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে। ওপেনার লিটন দাসেরই নেতৃত্বে আসার সম্ভাবনা বেশি। গতবছর নিউজিল্যান্ড সফরের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচেও মাহমুদউল্লাহ রিয়াদের ইনজুরিতে ক্যাপ্টেন্সি করছিলেন লিটন। সুতরাং, লিটনের কাঁধে চাপতে পারে অধিনায়কত্বের দায়িত্ব। এছাড়া ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীকে নেতৃত্ব দেয়া মোসাদ্দেক হোসেন সৈকত আছেন, অনূর্ধ্ব-১৯ দলের সাবেক অধিনায়ক মেহেদী হাসান মিরাজকেও দায়িত্ব দিতে পারে ম্যানেজমেন্ট।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com