বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
ঈদের ছুটিতে কমলগঞ্জের বিনোদন কেন্দ্রগুলো থেকে মিলেছে মোটা অঙ্কের রাজস্ব ইউকে-বিসিসিআই প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়ার এমবিই খেতাব গ্রহণ ভৈরব ব্রহ্মপুত্র নদে অষ্টমী স্নান উৎসব শিশু ও নারী নির্যাতন প্রতিরোধে শিশুদের সচেতনতামূলক পথ নাটক টুঙ্গিপাড়া ভোট যুদ্ধ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক ও যুব লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে জামালপুরে বীর মুক্তিযোদ্ধার বসতভিটা বেদখলের অভিযোগ বরিশালের ২ উপজেলায় চেয়ারম্যান পদে লড়তে চান ১২ প্রার্থী কালীগঞ্জ উপজেলায় ১২ জনের মনোনয়নপত্র দাখিল শেরপুরে অনৈতিক ও অসাংগঠনিক কার্যকলাপের বিরুদ্ধে চালক শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন হোসেনপুরে অষ্টমী স্নানোৎসবে লক্ষাধিক পুণ্যার্থীর ঢল

দিনাজপুরে বাসচাপায় ৫ জনের প্রাণহানি

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট সময় সোমবার, ৬ জুলাই, ২০২০

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বাসচাপায় মা-ছেলে-মেয়েসহ পাঁচজনের প্রাণহানি হয়েছে। সোমবার (০৬ জুলাই) দুপুর ২টার দিকে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা অটোভ্যানের যাত্রী। তারা হলেন- বীরগঞ্জ উপজেলার বাসিন্দা নছিমন (৫০), তার ছেলে নাঈম (১৪) ও মেয়ে রুপা (৮)। অপর দুই অটোভ্যান যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে বীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান বলেন, সোমবার দুপুর ২টার দিকে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিআরটিসি বাসের চাপায় অটোভ্যানের পাঁচ যাত্রী নিহত হন। এর মধ্যে মা-ছেলে-মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হন।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com