শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

সন্ত্রাসী হামলায় আহত হয়ে রাজধানীর হাসপাতালে চিকিৎসাধীন যুবকের মৃত্যু

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৬ আগস্ট, ২০২২

সন্ত্রাসী হামলায় আহত হয়ে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন যুবকের মৃত্যু হয়েছে। সূত্রে প্রকাশ,প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির পদ নিয়ে রেশারেশির জের ধরে সন্ত্রাসী হামলায় শারফুল ইসলাম নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার বিকেলে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ওই যুবকের মৃত্যু হয়। গতকাল শনিবার লাশের ময়না তদন্ত করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। তাকে ১৯ দিন হাসপাতালের আইসিইউতে রাখা হয়। মৃত শারফুলের এক ছেলে এবং এক মেয়ে রয়েছে ও স্ত্রী রয়েছে।
ঘটনার বিবরণে জানা যায়, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন মেঘনারটেক গ্রামে অবস্থিত ইউসুফ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির সভাপতির পদ নিয়ে রেশারেশি চলছিল। এর জের ধরে গত ১৮ জুলাই তারিখে পল্লী চিকিৎসক মাহাবুল ইসলামের বাড়িতে ভাড়া করা সন্ত্রাসী নিয়ে হামলা চালায় বিবাদী পক্ষ। এতে পল্লী চিকিৎসক মাহাবুলের ছোট ভাই শারফুলসহ আরও কয়েকজন মারাত্মক আহত হন। এরপর শারফুলের অবস্থার অবনতি হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে রেফার করে। গত শুক্রবার রাজধানীর মিটফোর্ড হাসপাতালে তার মৃত্যু হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com