শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

আবারো জয় তুলে নিলো এসি মিলান

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

চ্যাম্পিয়নস লীগ ‘রি-ইউনিয়ন’ সপ্তাহের দ্বিতীয় দিনে ই-গ্রুপের ম্যাচে সান সিরোতে মুখোমুখি হয়েছিল এসি মিলান ও ডাইনামো জাগরেব। মিলানের এবারের চ্যাম্পিয়নস লীগের জার্নি শুরু হয়েছিল সালজবুর্গের সাথে ড্র করে, অন্যদিকে ইংলিশ ক্লাব চেলসিকে হারিয়ে দারুণ সূচনা করেছিল ডাইনামো জাগরেব। এর আগে আরো চারবার বিভিন্ন ইউরোপিয়ান কম্পিটিশনে দুই দল মুখোমুখি হলেও প্রতিবারই জয়ের দেখা পেয়েছে মিলান। এবারো তার ব্যতিক্রম ঘটেনি। জাগরেবকে ৩-১-এ হারিয়ে প মবারের মতো জয় তুলে নিয়েছে ইতালিয়ান ক্লাবটি। ম্যাচের প্রথমার্ধ থেকেই বলের ওপর দখল ধরে রেখে ডোমিনেট করেছে মিলান আর জাগরেব ব্যস্ত ছিল নিজেদের রক্ষণভাগ সামলাতে।
ম্যাচের ৬ মিনিটের মধ্যেই লিড নেওয়ার সুযোগ পেলেও অ্যালেক্সিস সেলেমাইকার্স ও স্যান্ড্রো টোনালি গোলের সুযোগ হারিয়েছেন। এরপর ম্যাচের ২০ মিনিটে আবারো লিড নেওয়ার সুযোগ হারায় এসি মিলান। প্রথমার্ধের শেষ মিনিটে পেনাল্টি পায় এসি মিলান। অলিভিয়ার জিরুডের পেনাল্টি থেকে গোল পেয়েই ফার্স্ট হাফ শেষ করে এসি মিলান। দ্বিতীয়ার্ধের শুরুতেই মিলানের হয়ে ব্যবধান বাড়ান অ্যালেক্সিস সেলেমাইকার্স। এরপর ৫৫ মিনিটে মিলান ডিফেন্স লাইনকে বোকা বানিয়ে ব্যবধান কমান মিসলাভ অরিসিচ। এরপর জাগরেব ম্যাচে ফেরার চেষ্টা করলেও ম্যাচে ফিরতে পারেনি। এরপর ৭৭ মিনিটে গোল করে কফিনে শেষ পেরেক ঠুকে দেন টমাসো পবেগা।এরপর আর কোনো গোল না হয় ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত হয় এসি মিলানের।এই জয়ে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে অবস্থান এসি মিলানের। অন্যদিকে, ম্যাচ হারলেও ২ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে ডাইনামো জাগরেব।

অপর ম্যাচে পোলিশ আর্মি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল শাখতার দোনেস্ক ও সেল্টিক। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। শাখতার দোনেস্কের চ্যাম্পিয়নস লীগের জার্নি জয় দিয়ে শুরু হলেও সেল্টিকের জার্নি শুরু হয় রিয়াল মাদ্রিদের কাছে পরাজয়ের মাধ্যমে। ম্যাচের শুরুতেই আর্তেম বোন্ডারেংকোর আত্মঘাতী গোলে পিছিয়ে যায় শাখতার দোনেস্ক। এরপর ম্যাচের ২৯ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান মিখালো মুদ্রিক। ১-১ সমতাতেই প্রথমার্ধ প্রথমার্ধ শেষ হয়। দ্বিতীয়ার্ধে আর কোনো গোল না হলে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল। তবে আজকে ম্যাচে আলো ছড়িয়েছেন মিখালো মুদ্রিক। জানান দিয়েছেন মেসি-রোনালদো পরবর্তী যুগে হয়তো হালান্ড-এমবাপ্পেদের সাথে টক্কর দেয়ার জন্য আরো একজন সুপারস্টারের আগমন ঘটতে চলেছে! এই ম্যাচের পর ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে শাখতার দোনেস্ক।তবে রিয়াল মাদ্রিদ আজকে জিতে গেলে শীর্ষস্থান হারাতে হবে ইউক্রেনিয়ান এই ক্লাবকে।অন্যদিকে ২ ম্যাচে ১ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে রয়েছে সেল্টিক।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com