মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:৩০ অপরাহ্ন

স্বামীর কাছে গোপনে যা চান নারীরা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

জীবনসঙ্গীর কাছে সবারই নানা প্রত্যাশা থাকে। তবে নারীর মধ্যে এমন কিছু বাসনা থাকে তার স্বামীকে ঘিরে, যা হয়তো সহজে তা প্রকাশ করেন না তারা। তবে গোপনে স্বামীর মধ্যে বেশ কিছু বিষয় খোঁজেন নারীরা। যা হয়তো অনেক পুরুষই জানেন কিংবা বোঝেন না। চলুন তবে জেনে নেওয়া যাক স্বামীর কাছে গোপনে কী কী চান নারীরা-
উচ্চাকাঙ্ক্ষা: নারীরা এমন একজন স্বামী চান, যার মধ্যে আছে উচ্চাকাঙ্ক্ষা ও স্বপ্ন। এ ধরনের মানুষেরা অনেক পরিশ্রমী হন। কঠোর পরিশ্রমের কারণেই তারা স্বপ্ন পূরণে সফল হন।
সামাজিকীকরণ: যে পুরুষ অনায়াসে সবার সঙ্গেই মেলামেশা করতে পারেন তারা নারীদের চোখে সত্যিই খুব আকর্ষণীয়। নারীরা এমন একজন পুরুষের সঙ্গে থাকতে পছন্দ করেন, যার মধ্যে সামাজিকতা আছে।
জ্ঞানী ও বিবেচক: জ্ঞানী ব্যক্তিদের কথাবার্তায় সবাই মুগ্ধ হয়। নারীরা তার স্বামীর মধ্যেও এই গুণাবলী চান, যার কথায় নেই কোনো জড়তা। এমনকি বিবেচক হিসেবেও স্বামী কেমন সেদিকেও খেয়াল রাখেন নারীরা।
ভবিষ্যৎ পরিকল্পনা: সবারই ভবিষ্যৎ নিয়ে সচেতন থাকা জরুরি। যেসব পুরুষেরা একটি সুন্দর ভবিষ্যৎ পরিকল্পনা করেন তাদেরকে স্বামী হিসেবে পেলে নারীরা সত্যিই নিজেকে ভাগ্যবতী মনে করেন। কারণ ভবিষ্যৎ নিয়ে সবাই ভাবতে পারেন না, আর যারা পারেন না তাদের বেশিরভাগই হন অসফল।
পরিপক্কতা: স্বামীর মধ্যে গোপনে আরও এক গুণ খোঁজেন নারীরা, আর তা হলো পরিপক্কতা। একজন অপরিণত ব্যক্তির সঙ্গে জীবন কাটাতে চান সব নারীই। কারণ পরিপক্করাও জীবনের কঠিন সব সিদ্ধান্ত পরিস্থিতি বুঝে নিতে পারেন।
অভিব্যক্তি: পুরুষের এক্সপ্রেশন বা অভিব্যক্তিও কিন্তু নারীকে আকর্ষণ করে। নারীরা চায় তার স্বামী যেন স্বাধীনভাবে তার আবেগ প্রকাশ করতে পারে। মন খুলে নিজের আবেগ প্রকাশ করার অভিব্যক্তি সত্যিই সুন্দর হয়, যার সত্যতা নারীরা টের পান। সূত্র: টাইমস অব ইন্ডিয়া




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com