মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন

শুভশ্রীর এই হাল কেন?

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

পাকা চুল, কুঁচকানো ত্বক, ফ্যাকাসে চোখে মোটা ফ্রেমের চশমা, পরনে সাদা শাড়ি; সবমিলে একজন সাধারণ বৃদ্ধা। কিন্তু একটু খেয়াল করলে বোঝা যায়, ইনি আসলে শুভশ্রী গাঙ্গুলি; টলিউডের প্রথম সারির অভিনেত্রী। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে প্রকাশ হওয়া একটি পোস্টারে এমন ব্যতিক্রম রূপে দেখা দিয়েছেন তিনি।
সুদর্শনা শুভশ্রীর তাহলে এই হাল কেন রহস্য ভেদ হয় পোস্টারের অন্যান্য তথ্যে চোখ রাখলে। এটি মূলত ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নামের একটি ওয়েব সিরিজের পোস্টার। যেখানে নামভূমিকায় আছেন শুভশ্রী। এর মাধ্যমেই ওয়েব দুনিয়ায় অভিষেক হচ্ছে অভিনেত্রীর।
লেখক কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজ। নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য। সিরিজে শুভশ্রীর স্বামীর ভূমিকায় আছেন পরমব্রত চট্টোপাধ্যায়। দেখা যাবে সোহম চক্রবর্তীকেও। ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাবে সিরিজটি।
ক্যারিয়ারের শুরুর দিকে মূলত বাণিজ্যিক সিনেমায় অভিনয় করতেন শুভশ্রী। দর্শকপ্রিয় অনেক সিনেমায় দেখা গেছে তাকে। তবে এই পর্যায়ে তিনি নিজেকে মেলে ধরছেন ভিন্নভাবে। গল্পনির্ভর অনবদ্য সব চরিত্রে হাজির হচ্ছেন পর্দায়। ‘পরিণীতা’, ‘হাবজি গাবজি’ কিংবা ‘ধর্মযুদ্ধ’-তে তাকে দেখে মুগ্ধতায় ভাসছেন দর্শক। সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’।
ব্যক্তিগত জীবনে নির্মাতা রাজ চক্রবর্তীকে বিয়ে করেছেন শুভশ্রী। ২০২০ সালের সেপ্টেম্বরে একটি পুত্রসন্তানের মা হন তিনি। তখন স্বাভাবিকভাবেই তার শারীরিক গঠনে পরিবর্তন আসে। তবে মাতৃত্বকালীন সেই মেদ ঝরিয়ে নিজেকে আকর্ষণীয় রূপে ফিরিয়ে এনেছেন অভিনেত্রী।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com