রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
পবিত্র ভূমি ফিলিস্তিন জ্বলছে: সমাধান কোন পথে উলিপুরে ভেঙ্গে পড়া ব্রিজ সংস্কার হয়নি যানচলাচল ও যাতায়াত দুর্ভোগ চরমে শিক্ষার্থীদের কৃষি কাজে সম্পৃক্ত করতে এপির অভিনব উদ্যোগ নাগরিক টিভির জেলা প্রতিনিধির ওপর হামলা আসামী গ্রেপ্তারের দাবীতে মঠবাড়িয়ায় মানববন্ধন দাউদকান্দিতে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন কালীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা রাঙ্গামাটি কাপ্তাই হ্রদের মৎস্য সম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে দশ জনের মনােনয়ন দাখিল রায়পুরায় চোলাই মদ ও গাঁজাসহ গ্রেপ্তার দুইজন কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত শ্রীমঙ্গল প্রেসক্লাবে ঢেউটিন দিয়ে সহায়তা করেন কৃষিমন্ত্রী কন্যা উম্মে ফারজানা

জেলা সফরে বের হচ্ছেন প্রধানমন্ত্রীঁ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলা সফরে বের হচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। আগামী ৪ঠা ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে সমাবেশের মাধ্যমে জেলা সফর শুরু করবেন তিনি। গতকাল গণভবনে আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী কমিটির বৈঠকের বক্তৃতায় প্রধানমন্ত্রী এ তথ্য জানান। গতকাল বিকাল ৪টা থেকে রাত সোয়া ১০টা পর্যন্ত এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সিদ্ধান্ত হয়, আগামী ২৪ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে। এ দিন সকালে কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠান, বিকেলে কাউন্সিল অধিবেশন এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। এ লক্ষ্যে ২২টি উপ-কমিটি গঠন করা হয়েছে। দলের নেতাদেরকে ২০২৪ সালের জানুয়ারিতে অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনের জন্য প্রচারণা শুরুর আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, এই নির্বাচন অংশগ্রহণমূলক হবে এবং এটি আওয়ামী লীগের জন্য কঠিন হবে। প্রধানমন্ত্রী আরও বলেন, তিনি এখন দলের জন্য আরও বেশি সময় দেবেন এবং জনসভায় যোগ দিতে বিভিন্ন জেলায় সফর শুরু করবেন। আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামের পোলো গ্রাউন্ডে তার প্রথম সমাবেশ অনুষ্ঠিত হবে।
বৈঠকে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগের কমিটি গঠনে কোনো অর্থের বিনিময় হওয়া উচিত না। যারা টাকার পেছনে ছুটবে না এবং ২০০৭ সালের রাজনৈতিক পরিবর্তনের সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন, তাদেরকে দলীয় পদ দেওয়া উচিত। শেখ হাসিনা বলেন, বিএনপি নির্বাচনে অংশ নেবে না বললেও শেষ পর্যন্ত অংশ নিতে পারে। তিনি আওয়ামী লীগ নেতাদের বিষয়টি মাথায় রাখতে বলেন। গতকালের বৈঠকে আওয়ামী লীগ নেতা মির্জা আজম আওয়ামী লীগের জোট ও সমমনা সংগঠনগুলোকে নিয়ে বৈঠকের বিষয়ে কী সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা জানতে চান। জবাবে শেখ হাসিনা বলেন, তিনি ও ওবায়দুল কাদের শিগগির এই বৈঠকের তারিখ ঠিক করবেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com