শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

অপূর্ব-মাহির একক নাটক ‘কাল থেকে শুরু…’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

কথায় আছে ‘যা তুমি আজ করতে পারো, তা কখনও কালকের জন্য ফেলে রেখো না’। বেশিরভাগ মানুষ এটি বিশ্বাস করলেও বাস্তবে এই কথাটি মেনে চলা লোকের সংখ্যা খুব কম। চারপাশে এমন চরিত্রের মানুষের কমতি নেই। আর সেই কমন বিষয়টিকে খানিক ব্যতিক্রম ভঙ্গিতে মেজবাহ উদ্দীন সুমনের রচনায় নাটকের মাধ্যমে তুলে ধরেছেন নির্মাতা মাইদুল রাকিব। অভিনেতা অপূর্বকে নিয়ে সিএমভি’র ব্যানারে তিনি নির্মাণ করেছেন ‘কাল থেকে শুরু…’।
এতে অপূর্বকে দেখা যাবে রাহিন নামের এক যুবকের চরিত্রে। যে কখনও সঠিক সময়ে তার কাজটা করতে পারেনি। সবসময় আজ না কাল করবো। আবার কাল চলে এলে বলে পরশু করবো। এভাবেই তার পেন্ডিং কাজের লিস্ট সবসময় বেড়ে যায়। এমনকি আজ না কাল বলে বলে গার্লফ্রেন্ডের সঙ্গে পর্যন্ত নিয়মিত দেখা করে না। একটা সময় রাহিনকে গার্লফ্রেন্ড ফারা অনুরোধ করে তার বাবার সাথে দেখা করার জন্য বিয়ের বিষয়ে। কিন্তু আজ না কাল বলে বলে একদম শেষ মুহূর্তে যায়।
নির্মাতা মাইদুল রাকিব বলেন, ‘মূলত আমাদের নাটকের মূল মোড়টা ঘুরে যায় এখানেই। সেটি চমক হিসেবেই থাক দর্শকদের জন্য। তবে নাটকটি প্রসঙ্গে এটুকুই বলবো, গল্পটি অসম্ভব মজার। রয়েছে কিছু শিক্ষণীয় বার্তা। আশা করছি দর্শকরা উপভোগ করবেন কাজটি।’ নাটকটিতে অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন এই সময়ের আলোচিত তরুণ অভিনেত্রী সামিরা খান মাহি। আরেকটি অন্যতম চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু। প্রযোজক এস কে সাহেদ আলী পাপ্পু জানান, শিগগিরই নাটকটি উন্মুক্ত হচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com