সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি নকলায় বিএনপির ৪ নেতানেত্রীকে বহিষ্কার পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য ১২ দিনে পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু অর্থবছরের ছয় মাসে রাজস্ব আহরণ প্রায় ১৪ শতাংশ বেড়েছে: অর্থমন্ত্রী চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল

বছরের শেষ সপ্তাহে মুক্তি পেলো শিরিন শিলার ‘বীরাঙ্গনা ৭১’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২

ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের চিত্রনায়িকা শিরিন শিলা। বছরের শেষ সপ্তাহে মুক্তি পেলো তার অভিনীত ‘বীরাঙ্গনা ৭১’সিনেমো। এটি মুক্তিযুদ্ধ, সংগ্রাম আর আত্মত্যাগের গল্প নিয়ে নির্মিত হয়েছে । শহিদুল ইসলাম শহিদের গল্পে, এম সাখাওয়াত হোসেনের সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় এ সিনেমাটি দেশের ১৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গতকাল শুক্রবার।
‘বীরাঙ্গনা ৭১’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন শিরিন শিলা। এ নিয়ে এ অভিনেত্রী বলেন, ‘এটা আমার পরম সৌভাগ্য, একজন বীরাঙ্গনার ভূমিকায় আমি অভিনয় করার সুযোগ পেয়েছি। এর কাজ শুরু হয়েছিল বছরের শুরুর দিকে। বেশ ভালোভাবেই কাজটি নির্মাতা এম সাখাওয়াত হোসেন ভাই শেষ করেছেন। এরপর ডাবিং, সম্পাদনা, কালার গ্রেডিং শেষে সিনেমাটি সেন্সরের জন্য জমা দেয়া হয়। এটি আনকাট সেন্সর লাভ করেছিল। বেশ কয়েক মাস অপেক্ষার পর অবশেষে চলতি বছরের শেষ প্রান্তে আজ মুক্তি পাচ্ছে সিনেমাটি। এ বছর এটাই আমার মুক্তিপ্রাপ্ত প্রথম ও শেষ সিনেমা।‘ শিরিন শিলা আরও বলেন, ‘বীরাঙ্গনা চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য আমি অনেক কষ্ট করেছি। আমার বাবার চরিত্রে অভিনয় করেছেন বাবু আঙ্কেল (ফজলুর রহমান বাবু)। তার সঙ্গে এই প্রথমবার অভিনয় করলাম। তিনি আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। বছরের শেষ প্রান্তে এসে এখন সিনেমার প্রচারণায় সময় কাটছে। হলে গিয়ে চলচ্চিত্রটি দেখার জন্য সবার প্রতি বিশেষ অনুরোধ রইল।’ ‘বীরাঙ্গনা ৭১’ নির্মাণ করেছেন এম সাখাওয়াৎ হোসেন। এসিনেমাটির মূল চরিত্র বীরাঙ্গনার ভূমিকায় অভিনয়ের প্রসঙ্গে শিরিন শিলা। তার বিপরীতে আছেন শাহেদ শরীফ খান। এতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, ঝুনা চৌধুরী, খলিলুর রহমান কাদেরী, সুমনা সোমা, ইমতু রাতিশ, মৌরি মাহাদি, প্রাণ রায়, বড়দা মিঠু, আশরাফ কবির, আহেমদ সাব্বির রোমিও প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com