শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম ::
মাধবদীতে লোডশেডিং ও গরমে ব্যাপক চাহিদা বেড়েছে চার্জার ফ্যানের বৃষ্টি প্রার্থনায় অঝোরে কাঁদলেন বরিশালের মুসল্লিরা আদিতমারীতে গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা নওগাঁয় বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর চকরিয়ায় একাধিক অভিযানেও অপ্রতিরোধ্য বালুখেকো সিন্ডিকেট রবি মওসুমে নওগাঁ জেলায় ৮৮ হাজার ১১০ মেট্রিকটন ভূট্টা উৎপাদনের প্রত্যাশা কটিয়াদীতে প্রচন্ড তাপ প্রবাহ, বৃষ্টির জন্য সালাতুল ইসস্তিকা বরিশালে দাপদাহে স্বাস্থ্য সুরক্ষার্থে শেবাচিম হাসপাতালে জনসচেতনতামূলক প্রচারণা শুরু কালীগঞ্জে রাতের অন্ধকারে কৃষি জমির মাটি লুট

দশমিনায় প্রতিবন্ধীর মাঝে ত্রাণ বিতরণ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপডেট সময় সোমবার, ৬ এপ্রিল, ২০২০

করোনার প্রাদুর্ভাবের কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘর থেকে বের না হওয়ার লক্ষ্যে পটুয়াখালীর দশমিনা উপজেলার দশমিনা সদর ইউনিয়ানের উত্তর আরজ বেগী গ্রামের পরিমল চন্দ্র ও ইলিয়াস হাওলাদারকে পৃথক পৃথক দু’ প্রতিন্ধীর বাড়িতে গিয়ে ত্রান সামগ্রী পৌছে দেন। সোমবার বেলা ১২টায়।এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার মোসা. তানিয়া ফেরদৌস প্রমুখ।
এছাড়া উপজেলা নির্বাহী অফিসার দিন-রাত উপজেলার গ্রামগঞ্জে ঘুরে ঘুরে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। তিনি আরো বলেন, কর্মক্ষম মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে। রিক্সাওয়ালা থেকে শুরু করে দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের অগ্রধিকারের ভিত্তিতে তালিকা করে তাদের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com